1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জন্মদিনে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করলেন ছাত্রনেতা জাহিদ হাসান শুভ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

জন্মদিনে এতিম শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করলেন ছাত্রনেতা জাহিদ হাসান শুভ

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশিত: বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ২৮৪ বার পড়েছে

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মী জাহিদ হাসান শুভ তার জন্মদিনে আজ ২৮ ই ডিসেম্বর মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন। নোয়াখালী সদর উপজেলার বাংলাবাজার সংলগ্ন বাংলাবাজার দারুল উলুম হোসাইনিয়া মাদ্রাসা ও এতিমখানাতে শিক্ষার্থীদের মাঝে এই শিক্ষা উপকরণ তুলে দেওয়া হয়। প্রায় ৪০ জন এতিম শিক্ষার্থীদের মাঝে এমন শিক্ষা উপকরণ তুলে দেন জাহিদ হাসান শুভ। মাদ্রাসা শিক্ষক ও শিক্ষার্থী এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে। এক শিক্ষার্থী বলেন, সাধারণত এমন উপহার আমরা পাইনা। আজ পেয়ে খুব আনন্দ লাগতেছে।

ছাত্রনেতা জাহিদ হাসান শুভ বলেন, আমি বরাবরের মতোই এবারও চেষ্টা করেছি মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়াতে। আগে আমি খাদ্য, কম্বল, শিক্ষা সামগ্রী দিয়েছি।এবারও সেটা অব্যাহত রেখেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD