1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
জগন্নাথপুরে বেতের ঝোপ থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

জগন্নাথপুরে বেতের ঝোপ থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

সুজাত আলী:
  • প্রকাশিত: শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২৮৭ বার পড়েছে

সুনামগঞ্জের জগন্নাথপুরে অজ্ঞাতনামা এক নারীর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর এলাকার একটি হাওরের বেতের ঝোপ থেকে লাশটি উদ্ধার করা হয়। ওই নারীর আনুমানিক বয়স ৩০ বছর।বৃহস্পতিবার সন্ধ্যায় জগন্নাথপুর থানা-পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জগন্নাথপুর থানায় নিয়ে আসে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পাগলা-জগন্নাথপুর-আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের পাশে হাওরের বেতের ঝোপের ভেতর এক নারীর লাশ দেখে এলাকার লোকজন জগন্নাথপুর থানা-পুলিশকে খবর দেন। খবর পেয়ে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর ও জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন।

জগন্নাথপুর থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আনুমানিক ৩০ বছর বয়সের ওই নারীর শরীরের বিভিন্ন জায়গায় আঁচড়ের চিহ্ন রয়েছে এবং লাশের বাঁ চোখ নেই। তিনি আরো বলেন, আনুমানিক ৩০ বছর বয়সের ওই নারীর শরীরের বিভিন্ন জায়গায় আঁচড়ের চিহ্ন রয়েছে এবং লাশের বাঁ চোখ নেই। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠাতে থানায় আনা হয়েছে।

সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর জানান, অজ্ঞাতনামা নারীর লাশ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। প্রযুক্তির সহায়তায় লাশের পরিচয় শনাক্ত ও অপরাধী চিহ্নিত করতে গুরুত্ব দিয়ে কাজ শুরু করেছেন তাঁরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD