1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে লুটের অভিযোগ ও তিনজনকে জনকে কুপিয়ে জখম
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে লুটের অভিযোগ ও তিনজনকে জনকে কুপিয়ে জখম

এম.মাসুম বিল্লাহ:
  • প্রকাশিত: রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ৬০৪ বার পড়েছে

বরগুনা মাইক্রোবাসের গতিরোধ করে তিন লক্ষাধিক টাকা ও স্বর্নালঙ্কার লুটের অভিযোগ এমন পাওয়া গেছে। এসময় তিনজনকে কুপিয়ে জখম করা হয়, যাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। এঘটনায় অভিযুক্ত স্থানীয় এক ছাত্রলীগ নেতা। শনিবার (১৯ মার্চ) রাতে বরগুনা সদর উপজেলার ফুলঝুড়ি ইউনিয়নের ছোট গৌরীচন্না রুপনগর এলাকায় এঘটনা ঘটে। আহত’রা হলেন, একই এলাকার আলী হোসেনের ছেলে সাইফুল ইসলাম কনু (৪৫) ও সাইদুল ইসলাম সোহেল (৩৫) এবং তাদের চাচাত ভাই জাহাঙ্গীর হোসেন (৪৫)। আহতদের পরিবার সূত্রে জানা যায়, সোহেল ঢাকায় চাকরি করে।

কয়েকদিন আগে স্বপরিবারে তিনি বরগুনায় আসেন৷ ২ দিন আগে তিনি তার স্ত্রী, সন্তান ও আত্মীয়দের নিয়ে পর্যটনকেন্দ্র কুয়াকাটায় বেড়াতে যান। সেখান থেকে গতকাল রাত ৮ টার দিকে নিজ বাড়িতে যাওয়ার সময় তাদের গাড়ীতে লুটপাট চালায় একই এলাকার রুস্তম ঘরামী ও তার ছেলে ফুলঝুড়ি ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান দুরন্ত, চাচা সেলিম ও তাদের সহযোগিরা। এতে সোহেল ও তার ভাই কনু, জাহাঙ্গীরকে কুপিয়ে জখম করে এবং সাথে থাকা ৩ লাখ ২৫ হাজার টাকা ও স্বর্নালঙ্কার লুট করে। পরে স্থানীয়রা আহতদের গুরতর অবস্থায় উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে গুরুতর আহত সাইফুল ইসলাম সোহেল ও সাইফুল ইসলাম কনুকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD