1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ছাত্রদের নির্মমভাবে প্রহারের অভিযোগে ছাতকে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ছাত্রদের নির্মমভাবে প্রহারের অভিযোগে ছাতকে মাদ্রাসা শিক্ষক গ্রেফতার

মোঃ আতিকুর রহমান
  • প্রকাশিত: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৫০ বার পড়েছে

এতিম তিন শিশুকে নির্মমভাবে প্রহারের অভিযোগে সুনামগঞ্জের ছাতক উপজেলার হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার সুপার মাওলানা মো. আব্দুল মুকিতকে আটক করেছে পুলিশ। উপজেলার গোবিন্দগঞ্জ পয়েন্ট থেকে আজ দুপুরে তাকে আটক করা হয়। আব্দুল মুকিতের বাড়ি ছাতক উপজেলার ইসলামপুর গ্রামে।

হাজী ইউসুফ আলী এতিমখানা হাফিজিয়া মাদ্রাসার প্রধান মাওলানা আব্দুল মুকিত গত বছরের ডিসেম্বরে এতিমখানার তিন শিশু আবু তাহের (৯), রবিউল ইসলাম (১০) ও সুফিউর রহমান(১১)কে স্টিলের স্কেল দিয়ে বিরামহীনভাবে প্রহার করতে থাকেন। শিশুরা পায়ে জড়িয়ে ধরে কান্নাকাটি করার পরও তিনি রেহাই দেননি। ওই মাদ্রাসার অপর এক শিক্ষক এই মর্মান্তিক নির্যাতনের ঘটনাটির ভিডিও মোবাইল ফোনে ধারন করে রাখেন।

গত ৫ নভেম্বর ভিডিওটি আনোয়ার নামের একজনের ফেসবুক থেকে প্রথমে আপলোড করা হয়। আপলোডের পর পরই ভিডিওটি ভাইরাল হয়। এ ঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ গত  ৬ নভেম্বর

আব্দুল মুকিতকে দ্বায়িত্ব থেকে অব্যাহতি দেয়। বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান জানান, আজ দুপুরে সহকারি পুলিশ সুপার বিল্লাল হোসেনের নেতৃত্বে গোবিন্দগঞ্জ থেকে মাওলানা আব্দুল মুকিতকে আটক করে থানায় আনা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD