1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চ্যাম্পিয়নস লিগ ড্র: মেসির পিএসজির মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

চ্যাম্পিয়নস লিগ ড্র: মেসির পিএসজির মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ

আবির খান আশিক:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ২৫১ বার পড়েছে

হয়ে গেল চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬ ড্র। চ্যাম্পিয়নস লিগের শেষ ১৬ এবার লড়াইয়ে মেসির পিএসজির প্রতিপক্ষ এবার স্পেনিস জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গতকাল বাংলাদেশ সময় রাত ৮টায় এই ড্র অনুষ্ঠিত হয়।

প্রথম ড্রয়ে মেসিদের প্রতিপক্ষ ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে সেই ড্র বাতিল হয়ে যায়। পরে নতুন ড্রয়ে আবার ঠিক হয় কে কার বিপক্ষে খেলবে। যান্ত্রিক ক্রটির কারণে প্রথম ড্র বাতিল হয়েছিল। নতুন ড্রয়ে ম্যানচেস্টার ইউনাইটেড এর মুখোমুখি হবে অ্যাথলেটিকো মাদ্রিদ।

এবার দেখা যাক শেষ ১৬ কে কার প্রতিপক্ষ: পিএসজি-রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড-অ্যাথলেটিকো মাদ্রিদ, ভিয়ারিয়াল-জুভেন্টাস, বেনফিকা-আয়াক্স, লিল-চেলসি, ইন্টার মিলান-লিভারপুল, রেড বুল সালজবুর্গ-বায়ার্ন মিউনিক, স্পোর্টিং লিসবন- ম্যানচেস্টার সিটি। এই শেষ ১৬ লেগগুলো হবে, প্রথম লেগ: ১৫,১৬,২২ ও ২৩ ফেব্রুয়ারি, আর দ্বিতীয় লেগ হবে ৮,৯,১৫ ও ১৬ মার্চ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD