1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চৌদ্দগ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান চৌধুরীর দাফন
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

চৌদ্দগ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান চৌধুরীর দাফন

নূরুল আলম আবির
  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৫৯ বার পড়েছে
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভার মুক্তিযোদ্ধা কমান্ডার, অবসরপাপ্ত সেনা সদস্য বীর মুক্তিযোদ্ধা শাহজাহান চৌধুরী দুলাল বার্ধক্যজনিত কারণে শুক্রবার সকালে নিজ বাড়িতে পৃথিবীর সব বাঁধন ছিহ্ন করে পাড়ি জমান না ফেরার দেশে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
মৃত্যুকালে তিনি দুই ছেলে এবং চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।ওইদিনই বিকেলে পৌরসভার উত্তর ফালগুনকরা গ্রামে নামাজে মরহুমের জানাযার নামাজ শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে মরহুমের প্রতি সেনাবাহিনীর উদ্যোগে রাষ্ট্রীয় সম্মান প্রদর্শন করা হয়।
এসময় নামাজে জানাযায় উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জিএম মীর হোসেন মীরু, সাবেক পৌর মেয়র মিজানুর রহমান, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক আলমগীর হোসেন বিপ্লব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুল হক মোল্লা বাবলু, সদস্য ইমাম হোসেন পাটোয়ারী এনাম, ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD