1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চৌদ্দগ্রামে মোবাইল ফোন কেড়ে নেয়ায় কিশোরের আত্মহত্যা
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চৌদ্দগ্রামে মোবাইল ফোন কেড়ে নেয়ায় কিশোরের আত্মহত্যা

নুরুল আলম আবির:
  • প্রকাশিত: বুধবার, ২৫ আগস্ট, ২০২১
  • ৩০৬ বার পড়েছে

কুমিল্লার চৌদ্দগ্রামে মোবাইল ফোন কেড়ে নেয়ায় মায়ের সাথে অভিমান করে মোজাম্মেল হোসেন মজুমদার (১৭) নামে এক কিশোর আত্মহত্যা করেছেন। উপজেলার কাশিনগর ইউনিয়নের সাতঘড়িয়া গ্রামের মজুমদার বাড়িতে এমন মর্মান্তিক ঘটনা ঘটে। সে মরহুম মাস্টার আবদুল মতিন মজুমদারের ছোট ছেলে। ২৪ আগস্ট, ২০২১ইং মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোজাম্মেল হোসেন মোবাইল গেইমসে আসক্ত ছিল। গত কয়েকদিন আগে তার মা ও পরিবারের লোকজন মিলে তার ব্যবহৃত এনড্রয়েড মোবাইল ফোনটি নিয়ে যায়। এতে অভিমান করে সোমবার (২৩ আগস্ট) রাতে সিলিং ফ্যানের সাথে রশি টাঙিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, ‘পুলিশ রাতেই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে’।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD