1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চুয়েট ক্লাবের সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চুয়েট ক্লাবের সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশিত: সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ১৭২ বার পড়েছে

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর বিনোদনমূলক ও সাংস্কৃতিক সংগঠন চুয়েট ক্লাবের সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আজ ১৭ই জানুয়ারি (সোমবার) ২০২২ খ্রি. বেলা ১২.৩৫ ঘটিকায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। চুয়েট ক্লাবের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. আয়শা আখতারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেন। সাধারণ সভায় আর্থিক বিবরণী উপস্থাপন করেন ক্লাবের অর্থ সম্পাদক জনাব মোহাম্মদ ফজলুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জনাব নাহিদা সুলতানা। এ সময় আরও উপস্থিত ছিলেন ক্রীড়া সম্পাদক ড. মো. আবুল হাসান এবং যুগ্ম ক্রীড়া সম্পাদক জনাব মো. ফরহাদ হোসেন। দুই পর্বে সাজানো অনুষ্ঠানে প্রথম পর্বে সাধারণ সভা এবং দ্বিতীয় পর্বে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান হয়। প্রসঙ্গত, এবারের চুয়েট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছেন অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী এবং ক্লাব রানার্স আপ হয়েছেন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম।

উল্লেখ্য, চুয়েট ক্লাব কমিটির ২০২২-২৩ কার্যকরী কমিটির সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মো. আজাদ হোসেন এবং সাধারণ সম্পাদক হয়েছেন ড. মো. সাইফুল ইসলাম। এছাড়া সহ-সভাপতি হিসেবে অধ্যাপক ড. রাজিয়া সুলতানা, অর্থ সম্পাদক জনাব মো. আনিসুজ্জামান খাঁন, ক্রীড়া সম্পাদক মো. জিলহাজ উদ্দিন, যুগ্ম ক্রীড়া সম্পাদক মো. ইয়াসির আরাফাত, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জনাব বিপ্লব কান্তি বিশ্বাস এবং নির্বাহী সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. আয়শা আখতার ও মো. জহিরুল ইসলাম মনোনীত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD