1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চুয়েটে ছাত্রকল্যাণ দপ্তরে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান সম্পন্ন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চুয়েটে ছাত্রকল্যাণ দপ্তরে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশিত: শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ১৮১ বার পড়েছে

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ছাত্রকল্যাণ দপ্তরের সাবেক পরিচালক ও উপ-পরিচালকগণের বিদায় সংবর্ধনা এবং নবনিযুক্ত পরিচালক ও উপ-পরিচালকগণের বরণ অনুষ্ঠান গতকাল ৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার), ২০২১ খ্রি. সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা ১২.৪৫ মিনিটে বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভবনস্থ ছাত্রকল্যাণ পরিচালকের সভাকক্ষে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

নবনিযুক্ত ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী। নবনিযুক্ত উপ-পরিচালক জনাব এটিএম শাহজাহানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শহীদ মোহাম্মদ শাহ হলের প্রভোস্ট অধ্যাপক ড. রনজিৎ কুমার সূত্রধর, সাবেক ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, বিদায়ী উপ-পরিচালক অধ্যাপক ড. মো. আরাফাত রহমান ও বিদায়ী উপ-পরিচালক জনাব হুমায়ুন কবির। এ সময় বিভিন্ন আবাসিক হলের প্রভোস্ট ও সহকারী প্রভোস্টগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদায়ী সংবর্ধিত অতিথিরা হলেন- সাবেক ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ মশিউল হক, সাবেক উপ-পরিচালক অধ্যাপক ড. মো. আরাফাত রহমান ও জনাব হুমায়ুন কবির। এছাড়া নবনিযুক্ত ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম এবং দুই উপ-পরিচালক ড. মো. সাইফুল ইসলাম ও জনাব এটিএম শাহজাহানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়। পরে শারীরিক শিক্ষা শাখার মাঠকর্মী (সিনিয়র গ্রেড) জনাব মো. জামাল মিয়ার অবসরোত্তর ছুটিতে গমন উপলক্ষ্যে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD