1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চুয়াডাঙ্গার জীবননগরে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধা নিহত

মোঃ তারিকুর রহমান:
  • প্রকাশিত: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৪৭ বার পড়েছে

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কড়চাডাঙ্গা গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় ফাতেমা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধ মহিলা নিহত হয়েছেন। জানা যায়, সোমবার সকাল ১০ ঘটিকার সময় আন্দুলবাড়ীয়া ইউনিয়নের কড়চাডাঙ্গা গ্রামে ফাতেমা খাতুন ( ৬৫) রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি মোটরসাইকেল তার পিছন দিকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। অপরদিকে মোটরসাইকেলের ধাক্কার ফলে তিনি পিচ রাস্তার উপর পড়ে যায় এবং মারাত্মকভাবে আহত হন। এরপর স্থানীয় লোকজন তাকে দ্রুত উদ্ধার করে জীবননগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বৃদ্ধার স্বামী ইদ্রিস আলী বলেন, তার স্ত্রী পারিবারিক কাজে রাস্তা পার হচ্ছিলেন পরবর্তীতে একটি দ্রুতগামী মোটরসাইকেল তার পিছনে ধাক্কা দেয় এর ফলে আমার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়ে এবং মারাত্মকভাবে আহত হয়। এরপর আমরা জীবননগর থানা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া তিনি জানান দ্রুতগামী মোটরসাইকেলটি তার স্ত্রীকে ধাক্কা দিয়ে দ্রুততার সাথে পালিয়ে যায়। যার ফলে মোটরসাইকেল আরোহীকে ধরা বা সনাক্ত করা সম্ভব হয়নি।

এদিকে শাহাপুর ক্যাম্পের সাব-ইন্সপেক্টর জমির উদ্দিন বলেন, দুর্ঘটনার কথা শোনা মাত্র আমরা ঘটনাস্থলে পৌঁছায় পরবর্তীতে আমরা জানতে পারি বৃদ্ধা জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সে মৃত্যুবরণ করেছেন। পরবর্তীতে নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের লোকজনের নিকট আমরা লাশ হস্তান্তর করি। একই সাথে মোটরসাইকেল আরোহীকে গ্রেফতার করার জন্য ইতিমধ্য আমরা অভিযান শুরু করেছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD