1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

আসিফ আহম্মেদ সানি:
  • প্রকাশিত: বুধবার, ২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৫৯ বার পড়েছে
চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা
চিরিরবন্দরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

দিনাজপুরের চিরিরবন্দরে ডলী রানী (৩৫) নামে মানসিক রোগাগ্রস্ত এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার ১লা ফেব্রুয়ারী সকাল ১১টায় তার বাবার বাড়ী আউলিয়াপুকুর ইউনিয়নের গলাহার গ্রামের দর্গাতলীতে নিজ শয়ন কক্ষে সবার অজান্তে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেণ।

পুলিশ জানায়, তিনি ৩ বছর যাবত মানসিক ভাবে রোগাগ্রস্ত ছিলেন। এ ব্যাপারে ও চিরিরবন্দর থানায় একটি ইউডি মামলা হয়েছে। আত্মহননকারী ডলী রানী সদর উপজেলার ধামাহার গ্রামের বিনয় চন্দ্র রায় এর স্ত্রী । মানসিক সমস্যার কারনে সে দীর্ঘদিন যাবত বাবার বাড়ী চিরিরবন্দর গলাহার গ্রামে থাকতেন। তিনি তিন সন্তানের জননী বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD