1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চান্দিনায় ১৬ মামলার আসামী মাদক কারবারি মনু গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চান্দিনায় ১৬ মামলার আসামী মাদক কারবারি মনু গ্রেফতার

আকিবুল ইসলাম হারেছ:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৮৯ বার পড়েছে

কুমিল্লার চান্দিনায় ইয়াবাসহ কুখ্যাত মাদক কারবারি মো. মনু মিয়া (৫৫) কে আটক করেছে পুলিশ। সোমবার (২ আগস্ট) রাতে উপজেলার শব্দলপুর এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) বিজ্ঞ আদালতের মাধমে তাকে কারাগারে পাঠায় চান্দিনা থানা পুলিশ।

আটক মনু মিয়া চান্দিনার বাতাঘাসী ইউনিয়নের শব্দলপুর গ্রামের মৃত মোসলেম স্বর্ণকারের ছেলে। তার বিরুদ্ধে পুলিশের উপর হামলা, মাদক ও বিভিন্ন অপরাধে চান্দিনাসহ বিভিন্ন থানায় ১৬টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) গিয়াস উদ্দিন জানান- মাদক কারবারি মনু মিয়া দীর্ঘ কয়েক বছর যাবৎ এলাকায় মাদক ব্যবসাসহ নানা অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত। তার কর্মকান্ডে অতিষ্ঠ হয়ে পড়েছে ওই এলাকার জনগণ। সোমবার রাতে জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় এবং সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি ও চান্দিনা সার্কেল) মো. জুয়েল রানা এবং থানা অফিসার ইন-চার্জ এর তদারকিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার দেহ তল্লাসী করে ১শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান- তার বিরুদ্ধে আরও ১৬ মামলা রয়েছে। সোমবারের ঘটনায় চান্দিনা থানায় আরও একটি মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকবিরোধী অভিযান আমাদের অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD