1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চান্দিনায় পুকুরে ফেলে শিশু সন্তানকে হত্যা করল মা
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চান্দিনায় পুকুরে ফেলে শিশু সন্তানকে হত্যা করল মা

আকিবুল ইসলাম হারেছ :
  • প্রকাশিত: সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬০ বার পড়েছে

কুমিল্লার চান্দিনা উপজেলায় সায়েমা নামে ৪ মাস বয়সী এক শিশুকে পুকুরে ফেলে হত্যা করার অভিযোগে শিশুটির মা সামিয়া আক্তার (২০) কে গ্রেপ্তার করেছে চান্দিনা থানা পুলিশ। শিশুটির মা সামিয়া আক্তারের স্বীকারোক্তি অনুযায়ী সোমবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে উপজেলার বরকইট ইউনিয়নের খৈছড়া এলাকা থেকে ঐ শিশুর মরদেহটি উদ্ধার করে পুলিশ।ঘাতক সামিয়া আক্তার একই গ্রামের ওমর ফারুকের স্ত্রী। তারা ওমর ফারুকের বাড়িতেই থাকতেন। তবে সন্তান হওয়ায় সামিয়া বাবা বাড়িতে এসেছিলেন।

জিজ্ঞাসাবাদে সামিয়া তার সন্তানকে পুকুরে ফেলে হত্যা করেছেন বলে স্বীকারোক্তি দিয়েছে বলে জানান চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান। ওসি আরিফুর রহমান জানান,ঘটনাটি ব্যাপারে আমরা শিশুটির মা সামিয়াকে জিজ্ঞাসাবাদ করলে সে জানান, সোমবার সকালে তিনি শিশু সায়েমাকে ঘরের বিছানায় রেখে টয়লেটে যায়। ফিরে এসে দেখেন ছেলে বিছানায় নেই। কিন্ত সামিয়ার কথাবার্তা এবং ব্যবহার আমাদের সন্দেহ হয়। পরে আমরা তাকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করি। একপর্যায় তিনি স্বীকার করে পারিবারিক কলহের জেরে হতাশা হয়ে তিনি নিজের সন্তানকে বাড়ির পাশে পুকুরে ফেলে দিয়েছেন।

ওসি আরও জানায়, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শিশুটির বাবা ওমর ফারুক বলেন,’আমার পরিবার নিয়ে আমরা হতাশ ছিলাম। সামিয়া ৮ মাসের গর্ভাবস্থায় বাবার বাড়ি চলে যায়।আজ আমাদের বাড়িতে যাওয়ার কথা ছিল। কিন্তু সে সকালে আমার সন্তানকে পানিতে ফেলে দেয়।’

এবিষয়ে চান্দিনা থানার উপ-পরির্দশক সুজন দত্ত বলেন,শিশু সায়েমার বাবা ওমর ফারুক বাদী হয়ে তার স্ত্রী সামিয়াকে আসামি করে চান্দিনা থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলার পর আসামি সামিয়া আক্তারকে আদালতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD