1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চান্দিনার গল্লাই ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া শীত বস্ত্র বিতরণ
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চান্দিনার গল্লাই ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া শীত বস্ত্র বিতরণ

আকিবুল ইসলাম হারেছ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫০৫ বার পড়েছে

কুমিল্লার চান্দিনা উপজেলার গল্লাই ইউনিয়নে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার পক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ জানুয়ারী) সকালে গল্লাই ইউনিয়ন পরিষদ সংলগ্ন মাঠে অসহায় ও দুস্থদের মাঝে ওই শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের সাবেক উপাচার্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.প্রাণ গোপাল দত্ত এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী,উপজেলা কৃষক লীগ সভাপতি ও মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ সেলিম প্রধান,গল্লাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফজলুল করিম দর্জি,কেরণখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুমন ভূইয়া,জোয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আউয়াল খাঁন,বরকইট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরে আলম প্রমুখ।

শীতবস্ত্র বিতরণকালে ডা.প্রাণ গোপাল দত্ত এমপি স্থানীয় জনগণের উদ্দেশে বলেন, এই শীতবস্ত্র সামগ্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে আপনাদের জন্য উপহার হিসেবে এনেছি। শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য উন্নয়নে দিন রাত কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এদেশের মানুষের জন্য নিজের জীবন দিয়ে গেছেন। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এদেশের মানুষকে সুখী করার জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন। তিনি সমবেত সবাইকে বলেন, আপনারা সবাই জননেত্রীর জন্য দোয়া করবেন। বাংলাদেশেকে নিরাপদ রাখার জন্য তার আরও বহু বছর বেঁচে থাকা দরকার।

অনুষ্ঠানে ছাত্রনেতা নুরুদ্দিন মিয়াজি বুলবুলের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার আতাউর রহমান গনি,আওয়ামী লীগ নেতা সার্জেন্ট ছাদেকুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD