1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চান্দিনার উন্নয়নে আপনারা আমাকে ব্যবহার করুন-ডা.প্রাণ গোপাল দত্ত এমপি
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চান্দিনার উন্নয়নে আপনারা আমাকে ব্যবহার করুন-ডা.প্রাণ গোপাল দত্ত এমপি

আকিবুল ইসলাম হারেছ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৯৫ বার পড়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক উপাচার্য অধ্যাপক ডা.প্রাণ গোপাল দত্ত এমপি বলেছেন,চান্দিনার মানুষের উন্নয়নে আপনারা আমাকে ব্যবহার করুন।আল্লাহ তায়ালা আমাকে অনেক দিয়েছেন। সম্মান দিয়েছেন।অর্থ দিয়েছেন।কোন কিছুর কমতি নেই আমার।আমি কিছু নিতে আসেনি,দিতে এসেছি।আপনারা আমার হাতের তালু দেখবেন না। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকালে চান্দিনা উপজেলার বরকরই ইউনিয়ন পরিষদে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে ওইসব কথা বলে অধ্যাপক ডা.প্রাণ গোপাল দত্ত এমপি।

কুমিল্লা-৭(চান্দিনা) সাংসদ ডা.প্রাণ গোপাল বলেন-আমি ক্ষমতায় আসার পর চান্দিনায় চাঁদাবাজি থাকবে না বলে ঘোষণা দিয়েছিলাম।চাঁদাবাজি বন্ধ হয়েছে।যদিও এখনো পুরোপুরি বন্ধ হয়নি।আমার কাছে তথ্য আছে।অচিরেই বন্ধ হয়ে যাবে।কোনো রাস্তায় জিবি চলবে না।মাদক সেবন বন্ধ করতে হবে।

খ্যাতিমান চিকিৎসক প্রাণ গোপাল বলেন-অভিভাকরা তাদের ছেলে মেয়ের ব্যাপারে সর্বদা সজাগ থাকতে হবে।আপনার ছেলে কোথায় যাচ্ছে,কার সাথে মিসছে,বাড়িতে রাত করে ফিরছে কি না তা খেয়াল রাখতে হবে।যদি কোনো ছেলে রাত করে বাড়িতে ফিরে দরজা বন্ধ করে দেয় মনে করবেন ওই ছেলে মাদকাসক্ত। তাকে মাদক নিরাময় কেন্দ্রে নিয়ে যান।যদি না পারেন আমাকে জানাবেন আমি একজন চিকিৎসক হিসেবে তার নিরাময়ের ব্যবস্থা করব।

ডা.প্রাণ গোপাল বলেন,চান্দিনার প্রতিটি সরকারি খাস জমি উদ্ধার করতে হবে।কেউ জবরদখল করতে পারবে না।পানি প্রবাহিত হয় এমন খালের মুখ বন্ধ করা যাবে না।ইটভাটাগুলোকে সরকারি নিয়ম-কানুন মেনে চলতে হবে।পরিবেশের ক্ষতি হয় এমন কাজ করা যাবে না।

চান্দিনায় চিকিৎসা সেবা এগিয়ে নিতে অধ্যাপক ডা.প্রাণ গোপাল দত্ত বলেন,আগামি মাস থেকে উপজেলার প্রত্যেক ইউনিয়নে একটি করে ফ্রি মেডিকেল ক্যাম্প চালু করা হবে।মানুষ যাতে সব ধরনের চিকিৎসা সেবা পায় সে জন্য প্রয়োজনে ঢাকা থেকে ডাক্তার এনে চিকিৎসার ব্যবস্থা করা হবে।আপনারা আমার জন্য দোয়া করবেন।আল্লাহ যাতে আমাকে বাঁচিয়ে রাখে।আপনাদের সেবা করতে পারি।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুন নাহার, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, উপজেলা কৃষক লীগ সভাপতি ও মাইজখার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহ সেলিম প্রধান,বরকরই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম মজুমদার শিপন,কেরণখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুমন ভূইয়া, জোয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল আউয়াল খাঁন, এতবারপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো.ইউসুফ,বাতাঘাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছাদেকুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD