1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাদঁপুরে ৫ দিন ধরে নিখোঁজ যুবক ইলিয়াস আহমেদ
বাংলাদেশ । শনিবার, ১৮ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

চাদঁপুরে ৫ দিন ধরে নিখোঁজ যুবক ইলিয়াস আহমেদ

জুয়েল রানা:
  • প্রকাশিত: বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৯৩ বার পড়েছে

চাঁদপুরের কচুয়ায় মুহাম্মদ ইলিয়াস আহমেদ (৩০) নামের এক যুবক ৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। নিখোঁজ ইলিয়াস উপজেলার পালাখাল মডেল ইউনিয়নের ভূঁইয়ারা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে বুয়েটের একটি কেন্টিনে কর্মরত ছিল। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ইলিয়াস ঢাকার উদ্দেশ্যে ঘর থেকে বেরিয়ে যায়। সে ঢাকায় না গিয়ে কোথায় যেন নিখোঁজ রয়েছে। তার মোবাইলে ফোন করলেও ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। পরে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

এদিকে ৫ দিন ধরে ছেলের খোঁজ না পেয়ে পাগল প্রায় ইলিয়াসের মা রুসিয়া বেগম। ছেলের খোজে এদিক ওদিক ছুটে যাচ্ছেন বাবা আনোয়ার হোসেন। ইলিয়াসের ২ বছরের একমাত্র মেয়েটি বাবা বাবা করে খুজে বেড়াচ্ছেন তাকে। নিখোঁজ যুবকের মা জানান, ইলিয়াস কোথায় যেন হারিয়ে গেছে। আমি তার সন্ধান চাই। তার সাথে আমাদের কারো ঝগড়া ঝাটি হয়নি এমন কি আমাদের কারো সাথে শত্রুতাও নেই। সে কোথায় গেল। আমার বাবাটি বাড়িতে কখন আসবে? আমি আমার বাবার অপেক্ষায় রয়েছি।

এ ঘটনায় মঙ্গলবার ইলিয়াসের বাবা আনোয়ার হোসেন কচুয়া থানায় একটি নিখোঁজ ডায়েরী করেন। এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন বলেন, ইলিয়াস আহমেদের নিখোঁজ হওয়ার ব্যাপারে একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে। তাকে খুঁজে বের করার জন্য চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD