1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদা দিতে অস্বীকার করায় অবরুদ্ধ ১২ পরিবারের সংবাদ সম্মেলন
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদা দিতে অস্বীকার করায় অবরুদ্ধ ১২ পরিবারের সংবাদ সম্মেলন

মোনায়েম খান:
  • প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭২ বার পড়েছে
নেত্রকোনার মদনে চাঁদা দিতে অস্বীকার করায় অবরুদ্ধ ১২টি পরিবারের সংবাদ সম্মেলন

নেত্রকোনা জেলার মদন উপজেলার গোবিন্দশ্রী বাজার সংলগ্ন বৈশাখী খাল অবৈধভাবে বেদখলের প্রতিবাদ করায় গোবিন্দশ্রী বাজার কমিটি, গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির কতিপয় লোকজন কর্তৃক ১২ লক্ষ টাকা চাঁদা দাবী টাকা দিতে অপারগতা প্রকাশ করায় মনিরুজ্জামান খানের দোকান ঘর তালাবদ্ধ এবং ১২টি পরিবারকে দীর্ঘদিন যাবৎ অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে ভূক্তভোগী পরিবারের লোকজন বুধবার সকাল সাড়ে ১১টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে ভূক্তভোগী পরিবারের পক্ষে মনিরুজ্জামান খান বলেন, গোবিন্দশ্রী বাজার কমিটির সভাপতি ছোটন মিয়া, শাহজাহান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাজল মোড়ল গংরা চলতি বছরের প্রথম দিকে বাজার সংলগ্ন বেশাখী খাল ভরাট করে বেদখল করে। মনিরুজ্জামান খান ও তার পরিবারের লোকজন খাল দখলের প্রতিবাদ করায় এবং মদন উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দিয়ে খালটি অবমুক্ত করায় তারা ক্ষিপ্ত হয়ে মনিরুজ্জামান খানের কাছে ১২ লক্ষ টাকা চাঁদা দাবী করে।

মনিরুজ্জামান চাঁদা দিতে অস্বীকার করায় উক্ত সংঘবদ্ধ চক্রটি বাজারে মনিরুজ্জামান খানের দোকান ঘরটি জোরপূর্বক তালাবদ্ধ করে এবং ১২টি পরিবারকে অবরুদ্ধ করে রাখে। এ ঘটনার প্রতিবাদ করায় ছোটন গংরা তাদের বাড়ীঘরে হামলা ও ভাংচুর করে দুই নারীসহ ১১জনকে আহত করে। এ ব্যাপারে থানায় ২৮ জুন মদন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বর্তমানে ছোটন গংদের অব্যাহত প্রাননাশের হুমকি ও নানা ধরণের ষড়যন্ত্রের কারণে অসহায় ১২টি পরিবার অবরুদ্ধ অবস্থায় চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। অসহায় পরিবারের লোকজন সংবাদ সম্মেলনের মাধ্যমে অবিলম্বে দোকান খুলে দেয়া ও অবরুদ্ধ অবস্থা থেকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার লক্ষ্যে জেলা প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD