1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর হার্ডওয়্যার ব্যবসায়ী সমবায় সমিতির অভিষেক অনুষ্ঠান
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুর হার্ডওয়্যার ব্যবসায়ী সমবায় সমিতির অভিষেক অনুষ্ঠান

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ২৭৬ বার পড়েছে
চাঁদপুর হার্ডওয়্যার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের কার্যনির্বাহী পরিষদের  অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । ২৮ জুলাই বৃহস্পতিবার রাতে শহরের রসুইঘরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌর মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল।
এসময় তিনি বলেন,আপনাদের কমিটির মধ্যে কিছুটা বিভক্তি রয়েছে। বিভক্তি যে কারনে হয়েছে সে কারণ গুলো চিহ্নিত করতে হবে। কমিটিতে যে কোন ব্যবসায়ী হলে হবে না। হার্ডওয়্যার ব্যবসায়ী হতে হবে। আমরা চাই ব্যবসায়ীদের মধ্যে যেন কোন বিভক্তি না থাকে। আমার মনেহয় না এই বিভক্তিটা ব্যবসায়ীক কারনে না, এখানে কারো কারো ব্যক্তিগত স্বার্থ থাকতে পারে।
চাঁদপুর জেলা হার্ডওয়্যার ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আলহাজ্ব মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে ও অর্থ সম্পাদক এমএ হান্নানের  পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী,চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটওয়ারী,  কাউন্সিলর ইউনুস সোয়েব,জেলা সমবায় অফিসের কর্মকর্তা আজহারুল ইসলাম পাটওয়ারী ।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ভূইয়া। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন মাওঃ মনির হোসেন শেখ। এছাড়াও অনুষ্ঠানে সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আলহাজ্ব দীন-উল ইসলাম পাটওয়ারী ও ব্যবসায়ী শ্রী শুভাস চন্দ্র সরকারের আত্তার শান্তি কামনা বিশেষ দোয়া ও ১ মিনিট নীরবতা পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD