1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর সদর হাসপাতালে সহকারী পরিচালক পদে ডাঃ সাজেদা পলিনের যোগদান
বাংলাদেশ । শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪ ।। ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
শেখ হাসিনা দেশটাকে ফোকলা করে ধ্বংস করে দিয়ে পালিয়েছেন – মির্জা ফখরুল নোয়াখালীর বেগমগঞ্জে সেচ দিয়ে বস্যার পানি সরাতে গিয়ে এক ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু হয়েছে দীর্ঘদিন পর মুখোমুখি হচ্ছে ভারত ও বাংলাদেশ সিলেটে ট্রাফিক পুলিশের অ্যাকশন শুরু রেজিস্ট্রেশন বিহীন অবৈধ সিএনজি বিরুদ্ধে চাঁদপুরে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল ছুটির দিনেও আশুলিয়ায় চলছে ১৪০০ পোশাক কারখানা সুনামগঞ্জ সীমান্তে সাড়ে ১৯ লাখ রুপিসহ হুন্ডি ব্যবসায়ি আটক মসজিদের উঠানে কাফনে মোড়ানো নবজাতকের লাশ সিলেটে টানা কয়েক দিনের তীব্র গরমে মাত্রাতিরিক্ত লোডশেডিং পুলিশের লুট হওয়া ০১টি পিস্তলসহ; গ্রেফতার ০১

চাঁদপুর সদর হাসপাতালে সহকারী পরিচালক পদে ডাঃ সাজেদা পলিনের যোগদান

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫৩০ বার পড়েছে

আড়াই,শ শয্যা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ডাঃ সাজেদা বেগম পলিন সহকারী পরিচালক হিসেবে যোগদান করেছেন। ১৬ ফেব্রুয়ারি বুধবার দুপুরে তিনি হাসপাতালে যোগদান করলে তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন হাসপাতালের চিকিৎসক, নার্স ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার এ কে এম মাহবুবুর রহমান। হাসপাতালের সহকারী রেজিস্ট্রার (অর্থো ও সার্জারী) ডাঃ ফরিদ আহমেদ চৌধুরী, মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ মিজানুর রহমান, মেডিসিন বিশেজ্ঞ ডাঃ পীযূষ সাহা, ডা. সরমিস্টা দে, সহ হাসপাতালেরর নার্স, ব্রাদার ও অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ। জানাযায়, ডাঃ সাজেদা বেগম পলিন দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে দক্ষতা এবং সুনামের সাথে দায়িত্ব পালন করে এসেছেন। এছাড়া দেশের মহামারী করোনা কালীন সময়ে সাধারণ মানুষকে চিকিৎসা সেবা দেয়ার ক্ষেত্রে অবদান রাখায় তার কাজের স্বীকৃতি হিসেবে চাঁদপুর প্রেসক্লাব, রোটারী ক্লাব, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, মানবাধিকার সমিতি, ছায়াতরু সামাজিক সংগঠনসহ আরো বেশ কয়েকটি সংগঠন থেকে তাদের চিকিৎসক দম্পত্তিকে বেশ কয়েকটি সম্মাননা দেয়া হয়।

এছাড়াও কৈশোরবান্ধব উপজেলা, কিশোর কিশোরীদের স্বাস্থ্যসেবা ও পুষ্টিশিক্ষা বিষয়ক উদ্ভাবনী প্রকল্পটি সফলতার সাথে পরিচালনা করার জন্য উদ্ভাবক ডা. সাজেদা বেগম পলিনকে সিভিল সার্জন সাক্ষরিত সনদপত্র এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়। আর এমন কাজের জন্যই স্বাস্থ্য বিভাগ তার পদোন্নতি দেন। বুধবার সকালে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে সহকারী পরিচালক হিসেবে যোগদান করেন। তিনি যেনো অতিতের মতো আগামীতেও চিকিৎসাসেবায় দক্ষতা, সুনাম এবং সফলতার সাথে তার দায়িত্ব পালন করতে পারেন। সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD