1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর শহরের বিষ্ণুদী সড়ক দখল করে ফুট পাতে ব্যবসা
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুর শহরের বিষ্ণুদী সড়ক দখল করে ফুট পাতে ব্যবসা

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৫৪ বার পড়েছে
ঝগড়া থামাতে গেলে যুবকের ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম ।
চাঁদপুর শহরের বিষ্ণুদী  সড়কে (বিষ্ণুদী রাস্তার মাথা) ঝগড়া থামাতে গেলে অজিউল্ল্যাহ জিন্নাহ (৪০) নামের এক ব্যক্তিকে ছুরিকাঘাত ও কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। ১ জুলাই শুক্রবার বিকেলে বিষ্ণুদী রাস্তায় ব্যাংক কলোনীর প্রবেশ মুখে এ হামলার ঘটনা ঘটে। আহত ব্যক্তিকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করিয়েছেন। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
আহত অজিউল্ল্যাহ জিন্নাহ শহরের ব্যাংক কলোনী এলাকার সফিউল্ল্যাহ মিয়ার পুত্র।স্থানীয়দের কাছে জানা যায়, প্রতিদিনই বিষ্ণুদী সড়ক দখল করে ফুটপাতে ভ্যান গাড়ি দিয়ে ব্যবসা করার কারণে সেখানে ছোট বড় অনেক যানজটের সৃষ্টি হয়। তেমনই একজন ফুটপাতের ফল ব্যবসায়ী মজিব মৃধা। সে প্রতিদিন সড়ক জুড়ে ভ্যান গাড়ী রেখে ব্যবসা করার কারনে ওই সড়ক দিয়ে যানবাহন চলাচলে অনেক বিঘ্নতা সৃষ্টি হয়। এ কারণে তার সাথে প্রায় সময় ক্রেতা ও সাধারণ মানুষের সাথে অনেক ঝগড়া ঝাটি হয়ে থাকে। ঘটনার দিন বিকেলে ফল বেচাকেনা নিয়ে সোহেল নামের এক ব্যক্তির সাথে মুজিব মৃধার তুমুল ঝগড়া সৃষ্টি হয়। তখন তাদের ঝগড়া থামাতে এগিয়ে যান আহত অজিউল্লাহ জিন্নাহ।
কিন্তু ফুটপাতের ফল ব্যবসায়ী মুজিব মৃধা উল্টো ক্ষিপ্ত হয়ে তার সাথেও ঝগড়ায় জড়িয়ে পড়েন। এমন বাক বিতন্ডার মুহূর্তেই মুজিব মৃধার ছেলে টুকু মৃধা খবর পেয়ে তার দলবল নিয়ে এসে দেশীয় অস্ত্র নিয়ে অজিউল্লাহ জিন্নাহর ওপর অতর্কিত হামলা চালায়।
আহত অজিউল্লাহ জিন্নাহ জানান, ঘটনার সময় মুহূর্তেই ফল ব্যবসায়ী মুজিব মৃদার ছেলে টুকু মৃধা ও অজ্ঞাত আরো বেশ কয়েকজন সন্ত্রাসী প্রকৃতির লোক তার ওপর অতর্কিত ভাবে হামলা চালায়।এসময় টুকু মৃধা তার পেটে, পিঠে, হাতে সহ শরীর বিভিন্নস্থানে ৫/৬ টি ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে গেলে তারা ঘটনাস্থল থেবে সটকে পড়েন। প্রত্যক্ষদর্শীরা তাকে সেখান থেকে তাৎক্ষণিক উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করানন। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ হামলার ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে আহতদের পরিবারের লোকজন চাঁদপুর সদর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD