1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুর-লক্ষীপুর মহাসড়কে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুর-লক্ষীপুর মহাসড়কে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৩২০ বার পড়েছে
Chadpor Lokhipor News

চাঁদপুর-লক্ষিপুর মহাসড়কের ধানুয়া এলাকায় সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী সোহেল মিজি (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে।১১ আগস্ট (বুধবার) বেলা ১১টা ৩০মিনিটের সময় ধানুয়া দাস বাড়ি সংলগ্ন এলাকায় দূর্ঘটনাটি ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, চাঁদপুর থেকে সিএনজি ও ট্রাক আসার সময় দাশবাড়ির সংলগ্ন এলাকায় আসার পর পিছনে থাকা ট্রাক সিএনজিকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা

যাত্রীবাহী আনন্দ বাসের সাথে সংঘর্ষ হয় এবং বাসটি রাস্তার একপাশে উল্টে পড়ে যায়, সংঘর্ষের সময় পাশে থাকা সাইকেল আরোহী সোহেল মিজি বাসের নিচে চাপা পড়েন। ঘটনাস্থল থেকে সাথে সাথেই ঘাতক ট্রাক পালিয়ে যান। আহত সোহেল মিজিকে দূর্ঘনার স্থল থেকে স্থানীরা উদ্ধার করেন এবং গূরুতর আহত অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠান, চাঁদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত ডাক্তার রুগীর অবস্থার অবনতি দেখে রোগীকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করেন। এম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার সময় পথেই মৃত্যু হয় তার।

জানা যায়,মৃত সোহেল মিজি উত্তর চাঁদপুর গ্রামের আরফান আলী মিজি বাড়ির মরহুম আবদুল কাদের মিজির বড় ছেলে।এব্যাপারে মৃত সোহেলের চাচাতো ভাই আনিস মিজি মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান মুদি দোকানদার সোহেল মিজি অন্যান্য সময়ের মত আজও ফরিদগঞ্জ বাজার থেকে তার দোকানের জন্য মালামাল ক্রয় করে সাইকেল যোগে বাড়িতে ফেরার পথে এ দূর্ঘটানার শিকার হন। চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে না রাখায় ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তার।

বাসে থাকা এক যাত্রী জানান, দূর্ঘটনায় ক্ষতিগ্রস্থ বাসটিতে আনুমানিক ৪০ জন যাত্রী নিয়ে রাস্তার পাশে বাসটি উল্টে যায়। স্থানীয়দের সহযোগীতায় একে একে যাত্রীদের উদ্ধার করা হয়, বাসে থাকা যাত্রীদের মধ্যে কেউ কেউ কিছুটা আঘাত পেলেও তেমন কেউ গুরুতর আহত হন নি। দূর্ঘটনার পর বাসের ড্রাইভার ও হেল্পার পালিয়ে যান৷খবর পেয়ে ফরিদগঞ্জ থানার এসআই আব্দুর কুদ্দুসের নেতৃত্বাধিন পুলিশের ৫ সদস্যের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং দূর্ঘটনায় ক্ষতিগ্রস্ত বাসটি উদ্ধারে ব্যবস্থা নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD