1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে সাতটি স্বর্ণের বারসহ আটক-২
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরে সাতটি স্বর্ণের বারসহ আটক-২

কবির মিজি
  • প্রকাশিত: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৫ বার পড়েছে

চাঁদপুর শহরের বঙ্গবন্ধু সড়কে ঢাকায় পাচারকালে পুলিশের চেকপোস্টে সিএনজি চালিত অটোরিকশা থেকে ৩৫৪ ভরি ওজনের ৭টি স্বর্ণের  বারসহ বিকাশ ধর সুমন (৪৩) ও মনোরঞ্জন ভৌমিক নামে দুইজনকে আটক করা হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় এসব তথ্য জানান। আটক বিকাশ চট্টগ্রাম কোতোয়ালি থানার আন্দরকিল্লা বকসিরহাট এলাকার যতীন্দ্র মোহন ধরের ছেলে এবং মনোরঞ্জন চট্টগ্রাম পাহাড়তলী এলাকার বনিক পাড়ার মাখন চন্দ্র ভৌমিকের ছেলে।

এর আগে শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁদপুর সদর মডেল থানার কিলো-১ ডিউটি অফিসার ও সঙ্গীয় ফোর্স বঙ্গবন্ধু সড়কের আল-আমিন একাডেমী স্কুলের প্রবেশপথে চেকপোস্ট বসায়।

সেখানে ফরিদগঞ্জ থেকে আসা চাঁদপুর লঞ্চঘাটগামী একটি সিএনজি চালিত অটো রিকশা থামানো হয়। ওই অটোরিকশার পিছনের আসনে বসা ছিল বিকাশ ও মনোরঞ্জন। তাদের সাথে কথা বললে তাদের আচরণ ও কথা অসংলগ্ন পাওয়া যায়। পুলিশের সন্দেহ হলে তাদেরকে চেক করে আসামি বিকাশের মাজার বেল্টের মধ্যে কসটেপ পেঁচানো ৫টি এবং মনোরঞ্জনের মাজায় থাকা বেল্টে থাকা ২ টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানান, তারা স্বর্ণের বার গুলো বিপ্লব ধর ও লক্ষণ ধর নামে ব্যক্তিদের কাছ থেকে সংগ্রহ করে পাচারের উদ্দেশ্যে ঢাকায় নিয়ে যাচ্ছিল। পুলিশ তাদেরকে আটক করে তাৎক্ষণিক চাঁদপুর সদর মডেল থানায় নিয়ে আসে এবং বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, জব্দকৃত স্বর্ণের ওজন ৩৫৪ ভরি ৬ আনা ৩ রতি। যার আনুমানিক মূল্য ৩ কোটি ১৫ লাখ ৩৯ হাজার ৩৭৫টাকা। আটক আসামিদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় মামলা করা হয়েছে। তাদেরকে আজই আদালতে প্রেরণ করা হবে।

এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD