1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে মাইক্রোবাস-সিএনজি স্কুটারের সংঘর্ষে নিহত ৪
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

চাঁদপুরে মাইক্রোবাস-সিএনজি স্কুটারের সংঘর্ষে নিহত ৪

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৪১ বার পড়েছে

চাঁদপুর-মতলব সড়কে মাইক্রোবাস ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে পথচারী,চালক ও যাত্রীসহ ৪ জন নিহত হয়েছে। ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যায় চাঁদপুর মতলব সড়কের বদ্ধি আড়ং কাজী সুলতান আহমেদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি স্কুটারের যাত্রী চাঁদপুর পুরান বাজার পশ্চিম শ্রীরামদীএলাকার হারুন বেপারীর ছেলে হানিফ বেপারী (২৮), চাঁদপুর শহরের বকুলতলা এলাকার আজিম উদ্দিনের কন্যা নুপুর আক্তার (১৮), সিএনজি স্কুটার চালক ও পথচারী ৭০ বছর বয়সী এক বৃদ্ধা। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত চালক ও বৃদ্ধার ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।

এতে গুরুতর আহত হয়েছেন আরো দুই যাত্রী। আহতরা হলেন, জান্নাত আক্তার পপি এবং অপর যাত্রীর নাম জানা যায়নি।
নিহতের স্বজন ও সহকর্মীরা জানান, তারা কয়েকজন সংস্কৃতিকর্মী নিয়মিত বিভিন্ন অনুষ্ঠানে নৃত্য করে থাকেন। ঘটনার দিন বিকেলে তারা কয়েকজন মিলে মতলব দক্ষিণ উপজেলার বদ্দি আড়ং এলাকার একটি বিয়ের অনুষ্ঠানে নাচের জন্য সিএনজি স্কুটারে করে চাঁদপুর থেকে মতলবের উদ্দেশ্যে রওনা দেন। তাদের বহনকৃত সিএনজি স্কুটারটি চাঁদপুর মতলব সড়কের কাজী সুলতান আহমেদ উচ্চ বিদ্যালয়ের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ বাঁধিয়ে দেয়।

এতে মাইক্রোবাসের আঘাতে সিএনজি স্কুটারটি দুমড়ে মুছড়ে যায় এবং যাত্রীরা ছিটকে পড়ে রক্তাক্ত জখম হয়ে গুরুতর আহত হন। প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনাস্থলেই সিএনজি স্কুটার চালক নিহত হয়েছেন। বাকিদেরকে প্রত্যক্ষদর্শীরা গুরুতর আহত অবস্থায় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মোহাম্মদ মিজানুর রহমান হানিফ বেপারী এবং অজ্ঞাত বৃদ্ধাকে মৃত ঘোষণা করেন। তাদের সাথে থাকা গুরুতর আহত জান্নাত আক্তার পপি ও নুপুর আক্তারকে হাসপাতালের চতুর্থ তলায় ভর্তি দিলে তার কিছুক্ষণ পরেই নুপুরের মৃত্যু হয়।

নিহতের সহকর্মী রুবেল জানান, মতলব বদ্ধি আড়ং এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য তাদেরকে আমন্ত্রণ জানানো হয়েছে। ওই অনুষ্ঠানে যোগ দিতে তারা কয়েকজন স্কুটারে করে মতলব আসার পথে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস সিএনজি স্কুটারের সাথে মুখোমুখি সংঘর্ষ বাঁধিয়ে দেয়। এ সময় দুর্ঘটনায় ঘটনা স্থলেই সিএনজি স্কুটারের চালক মারা যায় এবং স্কুটারটি ছিটকে গিয়ে এক পথচারী বৃদ্ধার উপর পড়লে তিনিও মারা যান।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) এর দায়িত্বে থাকা ডাক্তার মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় আমাদের হাসপাতালে ৪ জনকে গুরুতর আহত অবস্থায় নিয়ে আসা হলে আমরা তাদের পরীক্ষা-নিরীক্ষা করে হানিফ বেপারী এবং অজ্ঞাত বৃদ্ধা এ দু,জনকে মৃত দেখতে পাই। বাকি দু’জনকে হাসপাতালে ভর্তি দিলে ৭ টা ৫ মিনিটে নুপুর নামে আরেকজন রোগীর মৃত্যু হয়। এ বিষয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ মিয়া জানান, আমরা সড়ক দুর্ঘটনার খবর পেয়েছি। আমরা হাসপাতালে থেকে ৩ জন লাশের সন্ধ্যান পেয়েছি। ঘটনাস্থলে সিএনজি স্কুটার চালক নিহত হওয়ারো খবর পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD