1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে বেড়াতে এসে বাস চাপায় প্রাণ হারালো তিন মোটরসাইকেল আরোহীর
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

চাঁদপুরে বেড়াতে এসে বাস চাপায় প্রাণ হারালো তিন মোটরসাইকেল আরোহীর

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ২৮৯ বার পড়েছে

চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে বোগদাদ বাসের চাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। ৩ ডিসেম্বর শুক্রবার দুপুরে হাজীগঞ্জ উপজেলার ধেররা এলাকায় চাঁদপুর- কুমিল্লা মহাসড়কে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাস্বর গ্রামের সোহাগ (২৬), সুজন (৩০) ও মনির হোসেন (৩০)।

নিহতদের সহপাঠী রবিউল ইসলাম জানায়, তারা ছয় মিলে বন্ধু কুমিল্লার চানিন্দা উপজেলা থেকে মোটরসাইকেল চালিয়ে চাঁদপুরে একটি বিনোদন পার্কে বেড়াতে যাচ্ছিলেন। এসময় তারা হাজীগঞ্জ ধেররা এলাকায় ভাইয়া সুপার মার্কেটের সামনে এলে চাঁদপুর থেকে ছেড়ে আস বোগদাদ বাস তাদের চাপা দেয়। এতে ৬ বন্ধুর মধ্যে তিন জন ঘটনাস্থলে মৃত্যুবরণ করে।

এই ঘটনার পর পর সড়কের দুই দিকে শতাধিক গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মাে. জয়নাল আবেদীন নিহতদের লাশ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।

এদিকে মােটরসাইকেলটি চাপা দিয়ে বােগদাদ চালক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা বাসটিকে ধাওয়া করে। পরে বাসটি হাজীগঞ্জ বাজারে এলে পুলিশ বাসটিকে জব্দ করে। তবে এ সময় বাসের চালক পালিয়ে যায়।

থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা মােহাম্মদ হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের সুরতহাল রিপাের্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD