1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে বিভিন্ন অঞ্চলে পানিবন্দী মানুষের জন্য ত্রাণ সহায়তা নিয়ে ছুটছে বৈষম্যবিরোধী ছাত্ররা
বাংলাদেশ । মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪ ।। ১২ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

চাঁদপুরে বিভিন্ন অঞ্চলে পানিবন্দী মানুষের জন্য ত্রাণ সহায়তা নিয়ে ছুটছে বৈষম্যবিরোধী ছাত্ররা

কবির হোসেন মিজি
  • প্রকাশিত: বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৬৭ বার পড়েছে

চাঁদপুরের বিভিন্ন গ্রাম অঞ্চলে পানিবন্দী ও বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য ত্রাণ সহায়তা নিয়ে ছুটছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। গত কয়েকদিন ধরে বৈষম্যবিরোধী শত শত শিক্ষার্থীরা কয়েকটি টিমে ভাগ করে জেলার বিভিন্ন প্রত্যন্ত গ্রাম অঞ্চলে এসব ত্রাণ সহায়তা পৌঁছে দিচ্ছেন। ২৭ আগস্ট মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত তারা চাঁদপুরের বিভিন্ন অঞ্চলে এ ত্রান সামগ্রী বিতরণ করেন।

এরমধ্যে বন্যাদুর্গত ফরিদগঞ্জ উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের বৃহত্তর ধানুয়া এলাকায় ৫০টি পরিবার, শাহরাস্তি উপজেলা রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে ১২৫ টি পরিবার, চাঁদপুর সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ৬ থেকে ৯ নং ওয়ার্ড এবং ৯নং বালিয়া ইউনিয়নের ৭ এবং ৮নং ওয়ার্ডে ১২০জন পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করেন তারা। ত্রান বিতরণের এই মানবিক কর্মকান্ডে চাঁদপুরের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও স্বেচ্ছাসেবীরা নিরলস ভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।

গত কয়েকদিন ধরে একদিকে বন্যা অপরদিকে ভারী বৃষ্টির কারণে দেশের বিভিন্ন জেলার ন্যায় চাঁদপুরের ফরিদগঞ্জ, শাহরাস্তি হাজীগঞ্জ,‌ হাইমচরসহ কয়েকটি উপজেলায় হাজার হাজার পরিবার পানিবন্দী হয়ে পড়ে। তাদেরকে সহযোগিতা করতে প্রতিশ্রুতিশীল মেধাবী শিক্ষার্থীদের ধারাবাহিক ভাবে মানবিক কার্যক্রমের অংশ হিসেবে ২৭ আগস্ট মঙ্গলবার চাঁদপুরের কয়েকটি উপজেলায় ত্রাণ সহায়তা কার্যক্রম পরিচালনা করেন। ‌

এদিকে রাত ৮ টায় চাঁদপুরের বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাতের সাথে সাক্ষাৎ করেন। শিক্ষার্থীরা সদর সার্কেলকে তাদের প্রাণ সহায়তা কার্যক্রমের নানা দিক তুলে ধরেন। এ সময় চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাত শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD