1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে শিশুকে ধর্ষণ : অভিযুক্ত আটক
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

চাঁদপুরে পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে শিশুকে ধর্ষণ : অভিযুক্ত আটক

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ২০৬ বার পড়েছে

পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া শিশুকন্যাকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত ভাঙ্গারী ব্যবসায়ী মোঃ আলী (৩৭) কে আটক করেছে পুলিশ। সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে আটক আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।এর আগে সোমবার সকালে শিশুর পিতা নুরুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। যার নং-১৬।

অভিযুক্ত মোঃ আলী শহরের রহমতপুর আবাসিক এলাকার জামাল শেখের ছেলে। শিশু মেয়েটি শহরের ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। জানা যায়, গত রোববার (৬ ফেব্রয়ারি) বিকেলে ভাংগারী ব্যবসায়ী মোঃ আলীকে চাঁদপুর সদর মডেল থানা পুলিশের এস আই (উপ-পরিদর্শক) মোঃ ইসমাইল হোসেন তাকে আটক করে থানায় নিয়ে যান।
মোঃ আলী ও মেয়ের পিতা উভয়ই ভাঙ্গারী ব্যবসায়ী। সেই সুবাধে আলীর সাথে মেয়ের পিতার পরিচয়। বিপণীবাগ এলাকায় আলী স্কুল পড়ুয়া মেয়েকে বিয়ে করে ফ্ল্যাট বাসা নিয়ে বসবাস করতেন।

শিশু মেয়েটি জানায়, আমি ৬নং আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আমার পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে আলী আমাকে জোর করে বিয়ে করে। গত ২৪ জানুয়ারি আইনজীবীর মাধ্যমে এফিডেবিটে বিয়ে হয়। বিয়ের পরদিন আলী আমার সাথে শারিরিক সম্পর্ক করতে গেলে আমি তাতে বাঁধা প্রদান করি। তখন আলী আমার গলায় চাপ দিয়ে পিতা-মাতাকে হত্যার হুমকি দেয়। তদন্তকারী কর্মকর্তা চাঁদপুর সদর মডেল থানার এস আই মোঃ ইসমাইল হোসেন জানায়, অভিযুক্ত মোঃ আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD