1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল ছাত্রলীগ

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩
  • ২৬৪ বার পড়েছে

চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের জয়েন্ট সেক্রেটারী শামিমা সিমার নেতৃত্বে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর গ্রামের কৃষক সুজন মিয়ার বোরো ধান কেটে বাড়িতে পৌঁছে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত ছাত্রলীগের বেশ কয়েকজন নেতা-কর্মীকে নিয়ে ওই কৃষকের ২৩ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দেন। এতে খুবই খুশি হয়েছেন কৃষক সুজন মিয়া।

সুজন মিয়া জানান, ধান কাটার মৌসুম আসলেই শ্রমিক সংকট দেখা দেয়। আমার পাকা ধান কাটার জন্য শ্রমিক পাইনি। ছাত্রলীগের নেতারা জানতে পারে আজ আমার একটি জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে। এ বছর আমি প্রায় এক একর জমিতে বোরো আবাদ করেছি। আমি খুবই আনন্দিত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগ নেতাদের ধন্যবাদ জানাই। কারণ কৃষকের কথা চিন্তা করে তিনি পাশে দাঁড়ানো নির্দেশ দিয়েছেন।

ছাত্রলীগের সহ-সভাপতি শামিমা সিমা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রান্তিক কৃষক ভাইদের কষ্ট লাঘবে পাশে থাকার প্রতিশ্রতি নিয়ে ছাত্রলীগ কাজ করছে। তার অংশ হিসেবে আমরা নানুপুর গ্রামের অসহায় কৃষক সুজন মিয়ার জমির ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছি। আমাদের এই কাজ অব্যাহত থাকবে। আমাদের এই কাজ দেখে ছাত্রলীগের অন্যরাও উৎসাহ পাবে।

ধান কাটার কাজে সহযোগিতা করেন ইউনিয়ন ছাত্রলীগ নেতা আল-আমিন, মো. সিয়াম তালুকদার, তাহসিন খান রায়হান, আশরাফুল আবির, শাকিল পাঠান, মোজাম্মেল হোসেন আলম, রাকিব, এমরান, শামীম ও সৌরভ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD