1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় মা-মেয়েসহ আহত ৫ 
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরে কিশোর গ্যাংয়ের হামলায় মা-মেয়েসহ আহত ৫ 

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১
  • ৩২৩ বার পড়েছে
Chadpor News
চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় মা-মেয়েসহ ৫ জন আহত হয়ে চাঁদপুর সরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।১১ই আগস্ট বুধবার বিকেল সাড়ে ৩ টায় চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন ওই এলাকার হারুন ছৈয়াল (৪৫) তার স্ত্রী মাসুমা বেগম (৩৯), তার মেয়ে বুলবুলি (১৭), ছেলে তাহসিন (১৪) ও বাবুল দেওয়ানের ছেলে রাজু – (১১)।

এদের মধ্যে অন্যান্যরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা নিলেও। মাসুমা বেগমের অবস্থা গুরুতর হওয়ায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অভিযুক্ত কিশোর গ্যাংদের বিরুদ্ধে মাসুমা বেগম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।আহত মাসুমা বেগম জানান, দীর্ঘদিন পূর্বে তার ছেলে তাহসিন নদীতে গোসল করতে গেলে একই এলাকার ইসমাইল খানের ছেলে ফারুক খান এবং তার সহপাঠী ফরহাদসহ অজ্ঞাত আরো বেশ কয়েকজন মিলে তার ছেলেকে মাদক সেবনের পরামর্শ দেন। কিন্তু তার ছেলে তাহসিন ওই কিশোরদের সাথে মাদক সেবন করতে রাজি না হওয়ায় ওই দিন তারা তাকে অনেক মারধর করেন।এ নিয়ে উভয় পক্ষের মাঝে ঝগড়াঝাঁটি ও মারধরের ঘটনা ঘটে।

তারই সূত্র ধরে ঘটনার দিন বিকেলে মাসুমা বেগমের ছেলে তাহসিন রাস্তা দিয়ে যাওয়ার সময় কোড়ালিয়া নতুন রাস্তা নামক স্থানে ইসমাইল খানের ছেলে ফারুক খান ফরহাদ সহ অজ্ঞাত আরো ১০/১২ জন মিলে তার পথ আটকে রাখেন। এসব কিশোর গ্যাংরা তাকে মারধর করবে জেনে সে কোনমতে ভয়ে সেখান থেকে দৌড়ে বাড়িতে চলে যান। মাসুমা বেগমের অভিযোগ, তার ছেলে তাহসিন দৌড়ে বাড়িতে পালিয়ে গেলে ওই কিশোর গ্যাংরা তার পিছনে পিছনে দৌড়ে গিয়ে তার স্বামীকে সামনে পেয়ে এলোপাতাড়ি ভাবে মারতে শুরু করেন।

পরে তার ডাক চিৎকারে তিনি এবং তার নাবালিকা মেয়ে বুলবুলিসহ অন্যান্যরা  তাকে বাঁচাতে গেলে কিশোর গ্যাংরা তাদের ওপরও অতর্কিত হামলা চালায় বলে অভিযোগ।পরে বাড়ির অন্যান্য লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।কোড়ালিয়া এলাকায় এসব কিশোর গ্যাংদের আতঙ্কে রয়েছেন ভুক্তভোগী অসহায় পরিবারটি। তাই তাদের জীবন রক্ষার্থে পুলিশ প্রশাসনের দৃষ্টি কামনা করছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD