1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরে কর্ভাটভ্যান ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে সড়কে ঝরলো ৩ যাত্রীর প্রাণ
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরে কর্ভাটভ্যান ও অটোবাইক মুখোমুখি সংঘর্ষে সড়কে ঝরলো ৩ যাত্রীর প্রাণ

কবির হোসেন মিজি:
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ২৪৭ বার পড়েছে
চাঁদপুরের বাঘড়া বাজারে কভার্ট ভ্যান ও অটো বাইকের মুখোমুখি সংঘর্ষে অটোবাইকে থাকা তিন যাত্রী নিহত হয়েছে। ২৯ জুলাই শুক্রবার রাত ৯ টায় চাঁদপুর রায়পুর সড়কের বাগরা বাজার এলাকার বালুর ঘাটস্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার ঢালীরঘাট এলাকার জুনায়েদ মিয়ার পুত্র মোঃ রিপন (৩৫), ফরিদগঞ্জ উপজেলার কাঁচিয়ারা  গ্রামের করিম পাটোয়ারীর পুত্র মাসুদ (৪২) ও কাদের মিঞার পুত্র লিটন হাজারী (৫০)। এদের মধ্যে ঢালীরঘাট এলাকার রিপন ঘটনাস্থলেই মারা যান। বাকি দুজনকে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের দুজনকে মৃত বলে ঘোষণা করেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহতরা শুক্রবার রাতে একটি অটো বাইকে করে,  যার যার বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। অটো বাইকটি বাঘড়া বাজার বালুঘাট মোড়ের কাছে গেলে  বিপরীত দিক থেকে আসা একটি কভার্ড ভ্যানের সাথে মুখামুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ই ঢালেরঘাট এলাকার রিপন নামের অটো বাইক যাত্রী নিহত হন বাকি অন্য দুই যাত্রীকে আহত অবস্থায় চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এদিকে ঘটনার খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার পুলিশ হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD