1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের মেঘনা নদীতে বজ্রপাতে তরমুজ বোঝাই ট্রলারে থাকা শ্রমিকের মৃ*ত্যু
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চাঁদপুরের মেঘনা নদীতে বজ্রপাতে তরমুজ বোঝাই ট্রলারে থাকা শ্রমিকের মৃ*ত্যু

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ১২৮ বার পড়েছে

চাঁদপুরের মেঘনা নদীতে বজ্রপাতে তরমুজ বোঝাই ট্রলারে থাকা নুরুল ইসলাম শেখ (৪৫)নামের এক শ্রমিকের করুন মৃত্যু হয়েছে। ২১ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় চাঁদপুর শহরের বড় স্টেশন মূলহেড এলাকার মেঘনা নদীতে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।
নিহত নুরুল ইসলাম শেখ মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী উপজেলার মান্দা গ্রামের মৃত খলিল শেখের পুত্র।

জানা যায়, মঙ্গলবার দুপুরে নুরুল ইসলাম শেখ মুন্সিগঞ্জ থেকে একটি তরমুজ বোঝাই ট্রলারে করে অন্যান্য শ্রমিকদের সাথে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। ওই তরমুজ বোঝাইকৃত ট্রলারটি চাঁদপুর বড় স্টেশন মোলহেড এলাকায় আসলে ডাকাতিয়া (শাখা নদীতে) নদীতে প্রবেশের সময় বৃষ্টির সাথে হঠাৎ বজ্রপাত হলে তার গায়ে পড়ে।

এতে সে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। বজ্রপাতে সে ট্রলারে লুটিয়ে পড়লে, তার এমন অবস্থা দেখে সাথে থাকা অন্যান্য শ্রমিকরা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালের মেডিকেল অফিসার ডাক্তার ওমর ফারুক সবুজ তাকে মৃত ঘোষণা করেন। এ সংবাদ লেখা পর্যন্ত নিহতের মরদেহ হাসপাতালের করিডোরে পড়ে থাকতে দেখা গেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD