1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চাঁদপুরের দুই ইউনিয়নে ২ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিজয়
বাংলাদেশ । শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ ।। ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
ইউনিয়ন পরিষদ সদস্যপদ বিলুপ্তিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে বিক্ষোভসহ মানববন্ধন র‌্যাব-১১ এর অভিযানে ১৮ কেজি গাঁজা এবং ৭৩ বোতল ফেন্সিডিল’সহ ০২ জন গ্রেফতার। নালার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু মাছ নিয়ে বাকবিতন্ডার জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত শ্রীমঙ্গলে বিদ্যুৎ মেরামতে গিয়ে একজনের মৃত্যু ওসমানীনগরে ২কোটি টাকার সরকারী ভূমি দখলের চেষ্টা দূর্গাপূজায় আইনশৃস্খলা রক্ষায় সেনাবাহিনী বিজিবিসহ আইনশৃস্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন বালিয়ায় রাজনৈতিক প্রতিহিংসায় বিএনপি নেতার ওপর আওয়ামীলীগ নেতার অতর্কিত হামলা চাঁদপুরে ইন্টারনেট ও ডিস ব্যবসার আদিপত্য কেন্দ্র করে ছাত্রলীগ ও ছাত্রদলের অস্ত্রের মহড়া আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ফুলবাড়ীতে বিশেষ আইনশৃঙ্খলা সভা

চাঁদপুরের দুই ইউনিয়নে ২ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর বিজয়

কবির হোসেন মিজি :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩
  • ১৬৯ বার পড়েছে

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়ন পরিষদ উপনির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কাজী মিজানুর রহমান ও হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষন নির্বাচনে মো. আবু তাহের বেসরকারীভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত দুটি ইউনিয়নে এই প্রথম ইভিএমের মাধ্যমে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

উভয় ইউনিয়নের ৯টি করে ১৮টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে জানাগেছে, মোহনপুর ইউনিয়নে অটোরিকশার প্রার্থী কাজী মিজানুর রহমান পেয়েছেন ৫০২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আব্দুল হাই পেয়েছেন ১৮০৮ ভোট। এই ইউনিয়নে ৯জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করলেও বুধবার (১৫ মার্চ) সন্ধ্যায় ৭জন স্বতন্ত্র প্রার্থী নৌকা মার্কাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ায়। ফলে প্রতিদ্বন্দ্বিতা হয় নৌকা এবং অটোরিকশা প্রতীকের মধ্যে।

হাজীগঞ্জ উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. আবু তাহের পেয়েছেন ২২৯৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি অপর স্বতন্ত্র প্রার্থী ঘোড়া প্রতীকের হেলাল উদ্দিন পেয়েছেন ১৭৯১ ভোট, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. খোরশেদ আলম বকাউল পেয়েছেন ১৭২৬ ভোট।

এই ইউনিয়নে ৬জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।মতলব উত্তর উপজেলা রিটার্নিং কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) কাজী আবু বকর ছিদ্দিক ও হাজীগঞ্জ উপজেলা রিটার্নিং কর্মকর্তা মো. ওবায়েদুর রহমান গনমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD