1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম আধুনিকায়নে শিক্ষার্থীদের স্মারকলিপি
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম আধুনিকায়নে শিক্ষার্থীদের স্মারকলিপি

রেদ্ওয়ান আহমদ :
  • প্রকাশিত: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৭২৯ বার পড়েছে
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম আধুনিকায়নে শিক্ষার্থীদের স্মারকলিপি
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম আধুনিকায়নে শিক্ষার্থীদের স্মারকলিপি

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দাফতরিক কার্যক্রমে আধুনিকায়নের জন্য চবির সাধারণ শিক্ষার্থীরা উপাচার্য বরাবর একটি স্মারককপি প্রেরণ করেছে।শনিবার (৫ সেপ্টেম্বর ২০২১) বেলা ১১ টার সময় ইউনিটি ফর হিউমেনিটি,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর সদস্যরা সাধারণ শিক্ষার্থীদের পক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য বরাবর এ স্মারকলিপি প্রেরণ করেন।এসময় ভিসি মহোদয় দেশের বাহিরে থাকায় উনার ব্যক্তিগত সহকারী জনাব আলাউদ্দিন স্মারকলিপিটি গ্রহণ করে শিক্ষার্থীদেরকে একটি রিসিভ কপি প্রদান করেন।

এ নিয়ে সংগঠনটির সভপতি কাজী হাসিবুর রহমান তুর্জয় এর সাথে কথা বললে দৈনিক কালজয়ীকে তিনি বলেন,এই আধুনিক যুগে এসেও আমাদের সকল শিক্ষার্থীকে এখনও ডিপার্টমেন্ট থেকে হল,হল থেকে ব্যাংক,ব্যাংক থেকে আবার ডিপার্টমেন্টে ঘুরে ঘুরে তিন-চারদিনের একটি দুর্ভোগে পড়তে হচ্ছে।তার উপর করোনা সংক্রমণের ঝুঁকি তো আছেই।

তিনি আরো বলেন,আমরা যদি ঢাবি,জাবি,রাবি,সাস্ট,বুয়েট ইত্যাদি বিশ্ববিদ্যালয়গুলোর দিকে তাকাই,তাহলে দেখতে পাবো তাদের অধিকাংশ কার্যক্রমই অনলাইনে করা হচ্ছে।তাহলে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মতো একটি স্বতন্ত্র বিশ্ববিদ্যালয় কেনো সেদিক দিয়ে পিছিয়ে থাকবে? শীঘ্রই যেনো আমাদের সাধারণ শিক্ষার্থীরা এ দুর্ভোগ থেকে মুক্তি পায়,তাই আমাদের এই স্মারকলিপি প্রেরণ।

স্মারকলিপি গ্রহণকালে জনাব আলাউদ্দিন বলেন,পরবর্তী সিন্ডিকেটে বিষয়টি নিয়ে আমরা প্রস্তাব পেশ করবো।আশা করা যায়,প্রস্তাবটি শীঘ্রই গৃহীত হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD