1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রামের আনোয়ারায় ১দিনেই পৃথক ২লাশ উদ্ধার করলো পুলিশ
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চট্টগ্রামের আনোয়ারায় ১দিনেই পৃথক ২লাশ উদ্ধার করলো পুলিশ

মোঃ জাবেদুল ইসলাম :
  • প্রকাশিত: রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৩১৬ বার পড়েছে
চট্টগ্রামের আনোয়ারায় ১দিনেই পৃথক ২লাশ উদ্ধার করলো পুলিশ
চট্টগ্রামের আনোয়ারায় ১দিনেই পৃথক ২লাশ উদ্ধার করলো পুলিশ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় মোহাম্মদ আব্দুল্লাহ আল মাসুম (১৯) নামে এক কলেজের ছাত্র এবং অপর এক অজ্ঞাত লাশ উদ্ধার করেছে আনোয়ারা থানা পুলিশ।রবিবার (৩ অক্টোবর) রাত ২টার দিকে উপজেলার চাতরী ইউনিয়নের ইছামতি ব্রীজের উত্তর পাশে বাঁশ ঝাড় থেকে মাসুমের লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়,নিহত মাসুম উপজেলার ৯নং পরৈকোড়া ইউনিয়নের কৈখাইন গ্রামের ৩নং ওয়ার্ডে (মোঃ নসিমের বাড়ি)র মো. ইউছুপের ছেলে।সে উপজেলার সদর ইউনিয়নের (হাজী মোস্তাক কলনী)তে ভাড়া বাসায় থাকতেন।মাসুম আনোয়ারা সরকারি কলেজের এইচএসসি ২য় বর্ষের ছাত্র ছিলেন।

থানা সূত্রে জানা যায়,গতকাল রাত দেড় টার দিকে খবর পেয়ে চাতরী ইউনিয়নের ইছামতী উত্তর পাশের বাঁশঝাড় থেকে মাসুমের লাশ উদ্ধার করে পুলিশ।এদিকে নিহত মাসুমের পিতা ইউসুফ তার ছেলের মৃত্যু হত্যাকাণ্ড দাবি করে বলেন,আমার ছেলের শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

চিহ্ন দেখে মনে হচ্ছে অজ্ঞাত ব্যক্তিরা পরিকল্পিত ভাবে আমার ছেলেকে হত্যা করেছে।আমার ছেলের সাথে এলাকার সাগর মেম্বারের ছেলে দীপ্ত দত্তের সাথে ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে।গতরাত ১০টার ৪০ এর দিকে সে ব্যানার টাঙ্গানোর কথা বলে মোটরসাইকেলের পিছনে করে আমার ছেলেকে নিয়ে যায়।

তারপর ১টা ৪৫দিকে ওসি তদন্ত সৈয়দ ওমর ফোন দিয়ে আমাকে জানায় আপনার ছোট ছেলের লাশ ইছামতী খালের উত্তরে বাঁশের চিপায় পাওয়া গেছে।পুলিশ বলছে সম্ভবত তার বিদ্যুৎ স্পৃষ্ট হয়েছে।আমি সেটা বিশ্বাস করিনা।আমি হত্যাকারীদের গ্রেপ্তার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

অপরদিকে রবিবার (০৩ অক্টোবর) সকালে উপজেলার বরুমচড়া রাস্তার মাথার আগে আনোয়ারা-বাশখালী পিএবি সড়ক থেকে অজ্ঞাত (৪২) আরো এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।প্রত্যক্ষদর্শী আব্দুল লতিফ জানান,সকালে উপজেলার বরুমচড়া রাস্তার মাথার আগে সড়কের উপর লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়।খবর পেয়ে আনোয়ারা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।

এবিষয়ে আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম সিকদার বলেন,খবর পেয়ে রাতে লাশটি উদ্ধার করেছি।ধারণা করা হচ্ছে সে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে।তবে সঠিক বিষয়টি নিশ্চিত করতে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।আর সকালে বরুমচড়া রাস্তার মাথা থেকে অজ্ঞাত ব্যক্তি লাশ উদ্ধার করা হয়েছে।তার নাম পরিচয় এবং হত্যা রহস্য উদঘাটনের কাজ শুরু করেছে পুলিশ।তবে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD