1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রামের আনোয়ারায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২ 
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চট্টগ্রামের আনোয়ারায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২ 

জাবেদুল ইসলাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১
  • ২৯০ বার পড়েছে
চট্টগ্রামের আনোয়ারায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২ 
#চট্টগ্রামের আনোয়ারায় র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক ২ 
চট্টগ্রামের আনোয়ারায় স্পীড বোট করে ইয়াবা পাচারকালে ৫১হাজার ৬২৫পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই  মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৭)।শুক্রবার (২৯ অক্টোবর)  উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের গহিরা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


আটকৃত আসামীরা হলেন, উপজেলার রায়পুর এলাকার উত্তর পাড়ুয়াপাড়ার মৃত হাবিবুর রহমানের ছেলে মোঃ জাফর (৬৫) ও মৃত সালেহ আহমেদের ছেলে মোঃ আব্দুল করিম (৩৩)। এসময় তাদের কাছ থেকে ৫১হাজার ৬২৫পিস ইয়াবা জব্দ করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১কোটি ৫৫লক্ষ টাকা।


বিষয়টি নিশ্চিত করে র‍্যাব মিডিয়া অফিসার নুরুল আবসার জানান, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের একটি বড় চালান নিয়ে মায়ানমার হতে সাগর পথে স্পীড বোট যোগে আনোয়ারা থানা এলাকার দিকে আসছে। এমন সংবাদের ভিত্তিতে এলাকায় গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়। পরে গত ২৯ অক্টোবর ২০২১ তারিখ ১০৪৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করে।


পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে  আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD