1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ৩আসামী আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ৩আসামী আটক

মোঃ জাবেদুল ইসলাম :
  • প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৩ বার পড়েছে
চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ৩আসামী আটক
চট্টগ্রামের আনোয়ারায় পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত ৩আসামী আটক

চট্টগ্রামের আনোয়ারায় বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত তিন আসামীকে আটক করেছে থানা পুলিশ। এদের মধ্যে রয়েছে সিআর মামলায় ২জন এবং জিআর মামলায় ১জন।মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) পৃথক অভিযানে ওয়ারেন্টভুক্ত মোট তিন আসামীকে আটক করা হয়।

আটককৃত আসামীরা হলেন,উপজেলার চাতরী ইউনিয়নের মধ্যম চাতরীর মৃত মোঃ হোসেনের ছেলে মোঃ কামরুল ইসলাম (কলি),বারখাইন ইউনিয়নের শিলাইগড়া গ্রামের সামশুল আলমের ছেলে সাহাব উদ্দিন,একই ইউনিয়নের মোঃ ইউসুফের ছেলে মোঃ জাহেদ।

বিষয়টি নিশ্চিত করে আনোয়ারা থানার তদন্ত কর্মকর্তা (সৈয়দ ওমর) বলেন,আনোয়ারায় বিশেষ অভিযান পরিচালনা করে পরোয়ানাভুক্ত তিন আসামীকে আটক করা হয়েছে।অভিযানে নারী শিশু নির্যাতন সিআর মামলায় ২জন এবং জিআর মামলায় ১জনসহ তিন আসামী আটক করা হয়।পরে গ্রেফতারকৃত আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD