1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রামের আনোয়ারায় ওয়াল্টনের গাড়ী থেকে মালামাল চুরি
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চট্টগ্রামের আনোয়ারায় ওয়াল্টনের গাড়ী থেকে মালামাল চুরি

মোঃ জাবেদুল ইসলাম :
  • প্রকাশিত: সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬২ বার পড়েছে
চট্টগ্রামের আনোয়ারায় ওয়াল্টনের গাড়ী থেকে মালামাল চুরি

চট্টগ্রাম নগরীর সদরঘাট থেকে ওয়াল্টনের মালামাল লোড করে পেকুয়া যাওয়ার পথে ফিল্মি স্টাইলে পিক-আপের ত্রিপলের অংশ কেটে পন্য নিয়ে যায় ডাকাতরা।গত শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৬নং বারখাইন ইউনিয়নের ঝিওরি মাজার গেইট এলাকায় এই ঘটনা ঘটে।রবিবার এই ঘটনায় সদরঘাট ওয়ালটন শো-রুমের ইনচার্জ আয়াত হোসেন সুজন বাদী হয়ে অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী ও পিকআপ ড্রাইভারের যোগসাজশ রয়েছে বলে আনোয়ারা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়,চট্টগ্রামের সদরঘাটে অবস্থিত ওয়ালটন এর শো-রুম থেকে জাহির আলম নামের এক ব্যক্তির পিক-আপে পেকুয়ার জন্য মাল লোড করে পাঠানো হয়।পরবর্তীতে রাত সাড়ে ৮টার দিকে ড্রাইভার জহির ফোন করে জানায় যে, গাড়িতে থাকা মালামালের মধ্যে ৪পিছ এলইডি টিভি চুরি হয়ে গেছে।অভিযোগে আরো বলা হয়,ড্রাইভার এবং লোহাগড়া উপজেলার নুরুল আমিনের পুত্র নুরুজ্জামানসহ অজ্ঞাতরা সম্মিলিতভাবে এই চুরির ঘটনা ঘটিয়েছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. দিদারুল ইসলাম সিকদার বলেন,গতকাল ওয়াল্টনের গাড়ী ডাকাতির ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।এটি আনোয়ারার ডাকাতির ঘটনা নয়।ড্রাইভারের যোগসাজশে মালামাল অন্যত্র বিক্রি করা হয়েছে বলে আমরা নিশ্চিত হয়েছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD