1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
দিনাজপুরে হামিদ হত্যা মামলার রহস্য উন্মোচন,গ্রেপ্তার ১
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

দিনাজপুরে হামিদ হত্যা মামলার রহস্য উন্মোচন,গ্রেপ্তার ১

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ৪৯৬ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে অবশেষে হামিদ হত্যার রহস্য উন্মোচিত হয়েছে। তাকে হত্যা করা হয়েছে এমন অভিযোগে গত শনিবার (১৫ জানুয়ারী) রাতে ঘোড়াঘাট থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে। এ মামলায় রাতেই থানা পুলিশ আব্দুল হামিদের জামাতা ১ নং আসামী হায়দার নগর গ্রামের মৃত তছির ইসলামের পুত্র হাজিরুল ইসলাম (৪৫) কে গ্রেপ্তার করেছে।

গত ৩ ডিসেম্বর শুক্রবার জুম্মার নামাজের সময় উপজেলার কশিগাড়ী গ্রামের আফসারাবাদ কলোনী এলাকায় এ ঘটনাটি ঘটে। পুলিশ একই দিনে সন্ধ্যায় আব্দুল হামিদের ঝুলন্ত লাশ উদ্ধার করে একটি ইউডি মামলা রুজু করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় ৬ ডিসেম্বর সোমবার আব্দুল হামিদের ছোট ভাই আব্দুর রহিম বাদী হয়ে ৬ জনকে অভিযুক্ত করে ঘোড়াঘাট থানায় একটি হত্যা মামলার এজাহার দাখিল করেন। বাদী তার এহাজারে আব্দুল হামিদের স্ত্রী জাহানারা বেগম(৫০), পুত্র সাদ্দাম হোসেন(৩৫), কন্যা কেয়া বেগম, জামাতা হাজিরুল ইসলাম, শ্যালিকা ফাতেমা বেগম(৪৫) ও পুত্রবধু আয়েশা বেগম কে অভিযুক্ত করে একটি এজাহার দাখিল করেছিলেন।

জানা গেছে, কশিগাড়ী গ্রামের আফসারাবাদ কলোনী এলাকার মৃত সাহার উদ্দিনের ছেলে আব্দুল হামিদ রানীগঞ্জ বাজারে হানিফ এন্টার প্রাইজের একজন কাউন্টার মাষ্টার ছিলেন। তাকে তার ছেলে-মেয়ে ও স্ত্রী বিভিন্নভাবে শারীরিক ও মানসিক ভাবে নির্যাতন করে জমাজমি বাড়ীঘর লিখে নেওয়ার পরও নির্যাতন চালাতে থাকে। এ নিয়ে স্থানীয় লোকজন একাধিক বার বৈঠক করেন। এতেও তারা ক্ষান্ত না হয়ে একই ভাবে তার উপর নির্যাতন চালাতে থাকে।

এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু হাসান কবির জানান, ঘটনার দিন স্থানীয় ৭৫ ভাগ লোক আব্দুল হামিদকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আত্মহত্যা করতে বাধ্য করেন এমন স্বাক্ষ্য দেওয়া সহ সুষ্ঠ বিচার দাবি করায় প্রথমে একটিইউডি মামলা করা হয়েছিল। ময়না তদন্তের রিপোর্ট আসার পর আত্মহত্যার প্ররোচনায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD