1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ নারী আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ নারী আটক

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪১৮ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ সহ মোছাঃ হুরি বেগম (৩৪) নামের এক নারী মাদক কারবারীকে আটক করেছে পুলিশ। এ সময় তার কাছে থেকে নেশা জাতীয় মাদকদ্রব্য ৪০৫ পিস টাপেন্টাডল ট্যাবলেট, ১৯ পিস ইয়াবা ট্যাবলেট, ২৮ পুরিয়া হেরোইন, নেশার কাজে ব্যবহৃত ফয়েল পেপার, এসব কিছুর আনুমানিক মূল্য ২,১৫১০০ টাকা ও মাদক বিক্রির নগদ ১,০৪০ টাকা উদ্ধার করা হয়।

গত সোমবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ১নং বুলাকীপুর ইউপির কলাবাড়ি ভেলাইন গ্রামে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত নারী কলাবাড়ি ভেলাইন গ্রামের মোঃ মোস্তাকিনের স্ত্রী। পুলিশ জানায়, কানাগাড়ি গ্রামে সাদ্দাম মিয়ার বাড়িতে প্রকাশ্যে মাদক বিক্রি করছে এমন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক দুলু মিয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করা হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টাকালে হুরি বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করা গেলেও অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, হেরোইন, ইয়াবা ও বিভিন্ন মাদকদ্রব্যসহ এক নারীকে আটক করা হয়েছে। আটককৃত নারীর মাদকদ্রব্যের বিক্রয়ের পার্টনার আরও এক জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অপর আসামিকে আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD