1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে পৃথকস্থান থেকে নারীসহ দুই মরদেহ উদ্ধার
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে পৃথকস্থান থেকে নারীসহ দুই মরদেহ উদ্ধার

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩৫৯ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে রাদেব কিস্কু (২৬) এক আদিবাসী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি পৌর এলাকার বাউপুকুর গ্রামের জজ কিস্কুর ছেলে।
বৃহস্পতিবার (৩০ জুন) সকালে ঘোড়াঘাট পৌর এলাকার ফ্রনগাছী গ্রামের বিনুছ মূর্মূর বাড়ির পাশে একটি কবরস্থান সংলগ্ন মেহগনী গাছের ডালে ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবার সূত্রে জানা যায়, নিহত রাদেবের বাবা জজ কিস্কুর নিজস্ব বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার চতরা গ্রামে। সে তার প্রথম স্ত্রী বুলবুলিকে তালাক দিয়ে ঘোড়াঘাটে পৌর এলাকার বাউপুকুর গ্রামের রানী সরেন নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে বসবাস করতো। নিহত রাদেব তার প্রথম স্ত্রীর সন্তান হওয়ার সুবাদে মাঝে মাঝেই বাবার সাথে দেখা করতে পীরগঞ্জ থেকে ঘোড়াঘাটে আসতো বলে জানা গেছে। তবে পরিবারের দাবি সে মানসিক রোগী ছিল।

অপরদিকে, একইদিনে দুপুর ২টা ৩০ মিনিটে পারিবারিক কলহের জেরে উপজেলার ০৪ নং ঘোড়াঘাট ইউনিয়নের তোষাই জোরগাড়ি গ্রামের মোঃ রনি মিয়ার স্ত্রী রুমানা আক্তার (১৮), নিজ ঘরের কাঠের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্নহত্যা করেন। খোঁজ নিয়ে জানা গেছে, প্রেমঘটিত কারণে আজ সকালে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জানান, নিহত রাদেব কিস্কুর লাশটি ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে এবং নিহত রুমানার লাশটি থানায় নিয়ে আসা হয়েছে। আগামীকাল সকালে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট আসলে বোঝা যাবে এটি পরিকল্পিত হত্যা নাকি আত্মহত্যা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD