1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে জমি জবর দখলের প্রতি*বাদে মানব বন্ধন
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে জমি জবর দখলের প্রতি*বাদে মানব বন্ধন

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১৪৩ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে জমা-জমি জবর দখলের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরাহিমপুর গুচ্ছগ্রাম তিন মাথা মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মানববন্ধনে ভুক্তভোগী বিরাহিমপুর গুচ্ছগ্রাম এলাকার নারায়ন চন্দ্রের ছেলে রাম চন্দ্র মোহন্ত অভিযোগ করে বলেন, বিরাহিমপুর মৌজায় ১৮৮ নং দাগে ৯১ শতাংশ জমি ক্রয়সূত্রে আমার পিতা দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছিলেন। তার মধ্যে আমার পিতার নিকট থেকে শাহ জামাল নামে এক ব্যক্তি ৩০ শতাংশ জমি ক্রয় করেন।

এমতাবস্থায় স্থানীয় প্রভাবশালী ব্যক্তি শুকুর আলী মোল্লার সহায়তায় লগেন কিস্কু নামে এক ব্যক্তি বিভিন্ন প্রকার অভিযোগ ও মামলা পরিচালনা করে আসছেন। মামলা চলাকালে একটি বাটোয়ারা মামলায় ঘোড়াঘাট সহকারী জজ আদালত, দিনাজপুর আমাদের পক্ষে সীমানা উল্লেখ সহ ছাহামভুক্ত করে একটি রায় প্রদান করেন।

এরপর আমরা আমাদের ভোগ দখলকৃত জমিতে গেলে প্রতিপক্ষরা বিভিন্ন প্রকার গালিগালাজ, ভয়ভীতি ও মারধর সহ হুমকি প্রদর্শন করে। এ সময় মানববন্ধনে শতাধিক লোকনের উপস্থিতিতে ভুক্তভোগী রাম চন্দ্র ও তার পরিবারের লোকজন প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD