1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে করতোয়া বেইলি ব্রীজ থেকে পড়ে গিয়ে একজন নিহত
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ঘোড়াঘাটে করতোয়া বেইলি ব্রীজ থেকে পড়ে গিয়ে একজন নিহত

আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১
  • ৩২২ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাট ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার যোগাযোগের একমাত্র মাধ্যম করতোয়া নদীর উপরে নির্মীত আলোচিত সেই জরার্জীণ বেইলি ব্রীজটিতে মোটরসাইকেল দুর্ঘটনায় নদীতে পড়ে গিয়ে একজন আরোহী নিহত হয়েছে। সোমবার (৬ ডিসেম্বর) সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী এবং ঘোড়াঘাট ফায়ার সার্ভিস এর সহযোগিতায় তিন জনকে উদ্ধার করে, একজন কে উপজেলা স্বাস্থ্য- কমপেক্সে ভর্তি করানো হলে রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়াার পর চিকিৎসাধিন অবস্থায় মৃত্যুবরণ করেন।

নিহত ব্যক্তি ঘোড়াঘাট পৌরসভার ৫ নং ওয়ার্ডের হঠাৎপাড়া গ্রামের মইনুদ্দিনের স্ত্রী শিউলি বেগম। জানাযায়, সেদিন বিকেল বেলা মোটরসাইকেল যোগে তিনজন পলাশবাড়ী উপজেলার বিয়াই বাড়ি থেকে ঘোড়াঘাট নিজ বাসায় ফেরার পথে বেইলি ব্রিজের উপর এই দুর্ঘটনা ঘটে। এক মোটরসাইকেল চালক জানায়, বেইলি ব্রীজের উপরে ট্রাক্টর কে সাইড দিয়ে গিয়ে মোটরসাইকেলে থাকা পিছনের ব্যক্তি লাফ দিলে ৩৯ জন ব্রিজের সঙ্গে ধাক্কা লেগে আহত হয় এবং বাকি একজন মোটরসাইকেল সহ পানিতে পড়ে যায়।

বিগত সময়ে করতোয়া নদীর উপরে নির্মিত জরার্জীণ এই বেইলি ব্রীজটি দ্রুত সংস্কারের জন্য টেলিভিশনসহ স্থানীয় ও জাতীয় পত্র-পত্রিকায় বহুবার লেখালেখি করা হলেও আজও পর্যন্ত সমাধানের জন্য কেউ এগিয়ে আসেনি! সেকারণেই প্রতিনিয়ত ঘটছে এমন দুর্ঘটনা, যেন দেখার কেউ নেই! পথচারী ও দুই উপজেলার মানুষ স্থানীয় সংসদ সদস্য সহ মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অকুল আবেদন করেন যে এই ব্রীজটি অপসারণ করে অতিদ্রুত সেখানে একটি আরসিসি ব্রীজ নির্মাণ করে প্রাণ হানীর আশঙ্কা থেকে রক্ষা করতে জোর দাবী জানায় তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD