1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘোড়াঘাটে মোটরসাইকেল ও মিনি ট্রাকের সংঘর্ষে ২জন নিহত
বাংলাদেশ । শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘোড়াঘাটে মোটরসাইকেল ও মিনি ট্রাকের সংঘর্ষে ২জন নিহত

এস এম আরিফুল ইসলাম জিমন:
  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২৪৫ বার পড়েছে

দিনাজপুরের ঘোড়াঘাটে মোটরসাইকেল-মিনি ট্রাকের এর সংঘর্ষে মোটরসাইকেলের চালক ও আরোহী নিহত হয়েছেন। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনাটি শুক্রবার (১৮ আগষ্ট ) দুপুরে উপজেলার ৩নং সিংড়া ইউপির বিরামহীমপুর গুচ্ছগ্রাম এলাকায় ঘটেছে বলে জানা যায়।

নিহত ব্যক্তিরা হলেন- গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার, জাইতর গ্রামের আফতাব মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (৩১) ও গনকপাড়া গ্রামের মহির মন্ডলের ছেলে খালেদুল ইসলাম (৩২) ।

পুলিশ ও স্থানিয়রা জানান, মোটরসাইকেলটি  দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে উঠা মাত্রই দিনাজপুরগামী একটি মিনি ট্রাক তাদের সজোরে আঘাত করে। এ সময় স্থানীয়রা মোটরসাইকেলে থাকা ২ জনকে গুরুতর আহত অবস্থায় ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের ২ জনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে এবং চালক ও হেল্পার কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD