1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘাতক তিশা বাস চালক সনাক্ত ও দেবীদ্বার থানা থেকে র‌্যাব-১১, কর্তৃক গ্রেফতার
বাংলাদেশ । রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘাতক তিশা বাস চালক সনাক্ত ও দেবীদ্বার থানা থেকে র‌্যাব-১১, কর্তৃক গ্রেফতার

জাফর ইকবাল:
  • প্রকাশিত: রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১৮৫ বার পড়েছে

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও ছিনতাইকারীসহ বিভিন্ন চাঞ্চল্যকর এবং আলোচিত অপরাধের অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। নিবিড় গোয়েন্দা নজরদারী ও পরিকল্পিত আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধে গ্রেফতার এবং আইনের আওতায় এনে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

সাম্প্রতিক সময়ে রাজধানীসহ বেশ কয়েকটি স্থানে সড়ক দুর্ঘটনা ঘটে। সংঘটিত সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে দেশব্যাপী ব্যাপক আলোড়নের সৃষ্টি হয়। এ প্রেক্ষিতে র‌্যাব অতিদ্রুততার সাথে জড়িত ঘাতক পরিবহন চালক ও সংশ্লিষ্ট অপরাধীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসেছে। স্থানীয় সূত্রে জানাযায় গত ১০ মার্চ ২০২২ তারিখসকালে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন নাজিরা বাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে মহাসড়কের উপর তিসা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে একটি মোটর সাইকেলকে পিছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল চালক অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট মোঃ দিদার হোসেন (৩৮) গুরুতর আহত হয়। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরন করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। দূর্ঘটনায় নিহত ব্যক্তির বিস্তারিত পরিচয়ঃ বি-বাড়িয়া জেলার জেলার নবীনগর থানার শিবপুর গ্রামের সফিকুল ইসলামের ছেলে মোঃ দিদার হোসেন (৩৮)।দূর্ঘটনা পরবর্তীতে ঘাতক ড্রাইভার বাসটি রেখে পালিয়ে যায়।

৪। উক্ত দূর্ঘটনায় ময়নামতি হাইওয়ে থানার এএসআইমোঃ আব্দুল্লাহ বাদী হয়েকুমিল্লা জেলার বুড়িচং থানায় সড়ক ও পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ ধারায় একটি মামলা দায়ের করেন, যার মামলা নং-১২ তারিখ ১০/০৩/২০২২ইং। এরই প্রেক্ষিতে র‌্যাব একটি ছায়া তদন্ত শুরু করে এবং জড়িতদের আইনের আওতায় নিয়ে আসতে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।গোয়েন্দা নজরদারী ও তথ্যপ্রযুক্তির সহায়তায় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা অতিদ্রুত ঘাতক চালককে গ্রেফতার করতে সক্ষম হয়। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা এর আভিযানিক দল ১৩মার্চ ২০২২ তারিখদুপুরে কুমিল্লা জেলার দেবীদ্বার থানার দক্ষিন মিল্লাবাড়ীএলাকা হতে ঘাতকবাস চালক মোঃ বাবুল(৩০), পিতা-মৃত ইদ্রিস মিয়া, গ্রাম-দক্ষিন মিল্লাবাড়ী, থানা-দেবীদ্বার, জেলা-কুমিল্লাকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী বর্ণিত সড়ক র্দর্ঘটনার সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD