1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গোসল করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয়
বাংলাদেশ । রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ ।। ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি
ব্রেকিং নিউজ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার সিলেটে যৌথবাহিনীর অ্যাকশন শুরু; লাপাত্তা অস্ত্রধারীরা সচিবদের সঙ্গে বৈঠকে প্রধান উপদেষ্টা শিক্ষকদের হেনস্থা ও জোরপূর্বক অপসারণ বন্ধের দাবিতে মৌলভীবাজারে শিক্ষার্থীদের সমাবেশ ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের গুলিতে সিলেট সীমান্তে স্কুলছাত্রীর মৃত্যুর অভিযোগ সিলেট শহর জুড়ে আবারও ছয়লাভ নিবন্ধন ছাড়া অবৈধ অটোরিক্সা সিএনজি ভারতে পাচারকালে তাহিরপুর সীমান্তে ইলিশের চালান জব্দ! চাঁদপুর নার্সিং ইনস্টিটিউটে সিনিয়র জুনিয়র দ্বন্দ্বের সংঘর্ষে আহত ১০ রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ পালাতে গিয়ে বিমানবন্দরে যুবলীগের দুই নেতা আটক

গোসল করতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন সঞ্জয়

হুমায়ুন কবির
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬৪ বার পড়েছে

বুধবার (৩ জুলাই) ষান্মাসিক পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলো ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রণির ছাত্র সঞ্জয় মহন্ত সাহা(১৫) এবং সেরা পৌরশহরের ডাবতলী এলাকার অমল মহন্ত সাহার ছেলে। স্কুলের পাশ দিয়ে বয়ে গেছে কুলিক নদী। চলমান বৃষ্টি ও উজান থেকে বয়ে আসা বন্যায় প্লাবিত হয় নদীর দুকূল।

নদীর উপর দিয়ে স্থাপিত ব্রিজ। কয়েকজন বন্ধু পরীক্ষা শেষে বাড়ি ফেরার সময় ব্রিজের নিচে নদীতে গোসল করছিল। তাদের দেখে লোভ সামলাতে না পেরে গোসল করার জন্য ব্রিজ থেকে লাফ দিয়ে নদীর পানিতে ঝাঁপ দেয় সঞ্জয়। কিন্তু হঠাৎ পানির প্রবল স্রোত আর স্রোতের ঘুন্নিতে তলিয়ে যায় সঞ্জয়। এতে তার বন্ধুরা তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি করে। না পেয়ে সঞ্জয়’র বাড়িতে খবর দেয়।

খবর পেয়ে প্রথমে রাণীশংকৈল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা অনেক চেষ্টার পর খুঁজে পায়নি। পরে রংপুরের ডুবুরির দল নিখোঁজের ৫ ঘন্টা পর এদিন রাত ৮ টায় কুলিক নদীর ব্রিজের নিচ থেকে সঞ্জয়ের মরদেহ উদ্ধার করে। রাণীশংকৈল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাসিম ইকবাল জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে খোঁজাখুজি করেছেন। কিন্তু তাকে পাওয়া যায়নি।

রংপুরের ডুবুরি টিমকে খবর দেয়া হলে ঘটনাস্থলে পৌঁছালে উদ্ধার কাজ পরিচালনা করে মরদেহ উদ্ধার করে। রাণীশংকৈল উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসান জানান, স্থানীয় ফায়ার সার্ভিসের সদস্যরা অনেক খোঁজাখুঁজির চেষ্টা করে ব্যর্থ হয়। পরে রংপুরের ডুবুরি দল নদী থেকে ওই ছাত্রের মরদেহ উদ্ধার করে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD