1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গোমতী চরের ফসলী জমির মাটি কাটার দায়ে লক্ষ টাকা জরিমানা
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গোমতী চরের ফসলী জমির মাটি কাটার দায়ে লক্ষ টাকা জরিমানা

সৌরভ মাহমুদ হারুন:
  • প্রকাশিত: সোমবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫০৪ বার পড়েছে

সোমবার দুপুরে কুমিল্লা বুড়িচংয় উপজেলার দেবপুর বাজার এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়। অভিযানে অবৈধ ভাবে গোমতী চরের ফসিল জমি থেকে উর্বর মাটি কাটা ও বহনের অপরাধে, মাটি বোঝাই দুটো ট্রাক্টর জব্দ করা হয়। পরে ময়নামতি শরিফপুর এলাকার বাসীন্দা ট্রাক্টর মালিক সাদেক হোসেন কে এক লক্ষ টাকা জরিমানা করা হয় এবং মুচলেকা নিয়ে ভবিষ্যতের জন্য সতর্ক করা হয়। উক্ত অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট, বুড়িচং উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশন সামিউল ইসলাম।

তিনি বলেন, মাননীয় জেলা প্রশাসক কামরুল ইসলাম স্যারের সার্বিক নির্দেশনায় অবৈধ ভাবে, মাটি কাটা, ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক, কিশোর গ্যাং সহ বুড়িচং উপজেলায় সকল প্রকার অপরাধমুলক কর্মকান্ড নিয়ন্ত্রণে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ সবমসময় সক্রিয় থাকবে। একসময় তিনি প্রশাসনকে সংঘটিত বিভিন্ন অনিয়মের তথ্য দিয়ে সহায়তা করতে এলাকাবাসীর প্রতি আহ্বান জানান। উক্ত অভিযানে দেবপুর ফাঁড়ি পুলিশের একটি টিম ও আনসার সদস্যগণসহ স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিন ও হবিউল্লাহ সার্বিক ভাবে সহায়তা করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD