1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গোবিন্দগঞ্জ পৌরবন্দরে মাক্স বিতরণ ও সচেতন মূলক পথসভা অনুষ্ঠিত হয়
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গোবিন্দগঞ্জ পৌরবন্দরে মাক্স বিতরণ ও সচেতন মূলক পথসভা অনুষ্ঠিত হয়

রিমন রাজভরঃ
  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৫০ বার পড়েছে

বুধবার (১৪জুলাই) বিকেল ৩টায় গোবিন্দগঞ্জ পৌরবন্দরে শহীদ মিনার চত্বর থেকে কর্মসূচীর উদ্ধোধন ঘোষনা করেন উপজেলা পার্টির সভাপতি জননেতা এম এ মতিন মোল্লা।রাজমতি হাইস্কুল মার্কেট মোড়,বিশ্বরোড চৌমাথা মোড়,পশ্চিম চৌমাথা মোড়,মাছ বাজার ঈদগাহ মোড় পথসভায় মাক্স বিতরন।পায়ে হেটে ও পথসভা করে সচেতন সৃষ্টির জন্য উপস্হিত ছিলেন উপজেলা পার্টির সাধারণ সম্পাদক কমরেড রফিকুল ইসলাম।

সেচ পাম্প মালিক সমিতির উপজেলা সভাপতি আবুল কাসেম..যুব মৈত্রী সভাপতি আশরাফুল ইসলাম.সাংগঠনিক সম্পাদক মুকুল মিয়া। জাতীয় কৃষক সমিতি উপজেলা সভাপতি জননেতা রবিউল আউয়াল বিএসসি.কৃষকনেতা লুৎফর রহমান. ডাঃ আঃ অদুত.জহুরুল ইসলাম.রিপন খস্দকার.সিরাজুল ইসলাম.শ্রমিকনেতা আছাদুজ্জামান আসাদ প্রমুখ।নেতৃবৃন্দ টিকা গ্রহন.মাক্স পড়া.সামাজিক দূরত্ব ও ঘরে অবস্থান করার আহ্বান জানান।

সেই সঙ্গে করোনা চিকিৎসা সহ কর্মহীন গরীব মেহনতী মানুষের দূনীতিমুক্ত খাদ্য সহায়তা প্রদান করার আহ্বান জানান। উপজেলার সব জায়গায় এ কর্মসূচী চলমান থাকবে বলে ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD