1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গাইবান্ধার মহিমাগঞ্জে নাশকতার মামলার আসামী কর্তৃক অন্যের জমি দখলের চেষ্টা
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গাইবান্ধার মহিমাগঞ্জে নাশকতার মামলার আসামী কর্তৃক অন্যের জমি দখলের চেষ্টা

রিমন রাজভর :
  • প্রকাশিত: শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ৩৫৯ বার পড়েছে

গাইবান্ধার গোবিন্দগঞ্জের পল্লীতে জোরপূর্বক জমি বে-দখলের চেষ্টা থানায় অভিযোগ দায়ের হয়েছে।থানার অভিযোগ সুত্রে জানা গেছে,গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামে মৃত-বদিউজ্জামানের ছেলে ফজলুর রহমানের সাথে একই গ্রামের মৃত-কামরুজ্জামানের ছেলে মীর কাসিম (৪৫) এর কাছ থেকে ১০ বছর পূর্বে ৭ শতক জমি ক্রয় করে।

যাহার দলিল নং- ১৩৯২৫।উক্ত কবলাকৃত জমিতে ফজলুর রহমান ১০ টি আম গাছ,৩ টি পেয়ারা ও ১০০ টি ইউকালেকটার গাছ রোপন করে।ওই জমি নিয়ে মীর কাসিমের সহিত মনোমলিন্য হওয়ার আক্রোশে বিভিন্ন সময় ফজলুর রহমানের ক্ষতি সাধন করার জন্য পায়তারা করে।

গত ১৯ আগষ্ঠ তারা বিভিন্ন দেশীয় অস্ত্রেসস্ত্রে সর্জ্জিত হয়ে সকাল সোয়া ১০ টার সময় রোপনকৃত কিছু গাছ কর্তণ করে এবং জমি বে-দখল দেওয়ার জন্য প্রাচীর নির্মাণে ইট নিয়ে আসে।লোক মারফত এ ঘটনা জানতে পেরে ফজলুর রহমান,স্ত্রী মনোয়ারা, মেয়ে শান্তনা বেগম ও ছেলের বউ আমেনাকে সঙ্গে নিয়া ঘটনার স্থলে যেয়ে উপস্থিত হয়।

এ সময় তাদের দেখে তারা হস্তাহস্তি ও বিবস্ত্র করার চেষ্টা চালায়।ফজলুর স্ত্রী ও মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন টান দিয়ে ছিনিয়া নেয়।এ ছাড়া আরো ২ টি মোবাইল ফোন ছিনিয়া নেয় বলে অভিযোগে জানা গেছে।এতে তাদের ২ লাখ ৮০ হাজার টাকার ক্ষতি সাধন করে।

স্থানীয়রা জানান,আঃ বাকীর ছেলে রতন এলাকায় দীর্ঘদিন ধরে জুয়ার আসর সহ দাদনের ব্যবসা চালিয়ে আসছে।এর প্রতিবাদ করলেই তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি হুমকি দেয়।এদের বিরুদ্ধে জামায়াত বিএনপি জোটের নাশকতার মামলাও রয়েছে।এ ব্যাপারে থানায় কোন প্রকার মামলা মোকদ্দমা করিলে ফজলুকে মেরে ফেলার স্ত্রী ও মেয়ে মনিরা বেগমকে এসিড নিক্ষেপ করিবে মর্মে হুমকি প্রদর্শণ করেন।

এ বিষয়ে ফজলুর রহমান বাদী হয়ে জামায়াত বিএনপির নাশকতা মামলার আসামী মীর কাসিমসহ ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।অভিযোগ পাওয়ার পর থানার এস আই আলাউদ্দিন আজ ঘটনাস্থল পরিদর্শণ করে চলে আসার পর শহিদুল ইসলাম নামে আর ব্যক্তিকে মারধর করে বাড়ী দখল করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD