1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গাইবান্ধার ফুলছড়িতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি হত্যা মামলায় ২জন আটক
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গাইবান্ধার ফুলছড়িতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি হত্যা মামলায় ২জন আটক

আবু কায়সার শিপলু :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ২৮৫ বার পড়েছে
গাইবান্ধার ফুলছড়িতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রকি হত্যা মামলায় ২জন আটক

চাঞ্চল্যকর গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলায় দুইজনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে।গ্রেফতারকৃতরা হলো-ইমরান (৩৪) ও রবিন (২৮)।এ ঘটনায় সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান,পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

তিনি বলেন,রকি হত্যা মামলার এজাহারনামীয় আসামি ইমরানকে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়।সেখানে একটি লোহা গলানোর কারখানায় পরিচয় পাল্টিয়ে আত্মগোপনে ছিলেন তিনি।পরে তার দেওয়া তথ্যে রবিনকে গ্রেফতার করা হয়।তাদেরকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

ইমরান জেলা শহরের পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে এবং রবিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান হাসু মিয়ার ছেলে।রবিনের নামে একাধিক সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।এছাড়া সদর থানার একটি মামলার চার্জশিট ভুক্ত আসামী তিনি।

উল্লেখ্য,গত ১১ জুলাই রাতে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত।তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পরদিন নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৭-৮ জনকে আসামী করে সদর থানায় মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD