1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইভটিজিংএ বাঁধা দেওয়ায় পিতাকে হত্যা
বাংলাদেশ । বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইভটিজিংএ বাঁধা দেওয়ায় পিতাকে হত্যা

রিমন রাজভর :
  • প্রকাশিত: রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫৭৭ বার পড়েছে

গোবিন্দগঞ্জে ইভটিজিং বাঁধা দেওয়ায় নবম শ্রেনীর স্কুল ছাত্রীর পিতাকে মারপিট করে হত্যার অভিযোগ।গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার কৃষ্ণপুর ছয়ঘড়িয়া গ্রামের একটি বাড়ির বারান্দা থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। নিহত বৃদ্ধ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের বিলভর্তি গ্রামের সরফরাজ মন্ডল (৫৫)।

এলাকাবাসী জানান, সরফরাজ মন্ডল গতকাল শনিবার বিকালে পাশ্ববর্তী দাঁড়িদহ হাটে যায়।রাতে তিনি আর বাড়ি ফেরেননি।রাতে বাড়ির লোকজন অনেক খোঁজাখুজির পরেও তাঁর সন্ধান পায়নি। আজ রোববার সকালে পাশ্ববর্তী কৃষ্ণপুর ছয়ঘরিয়া গ্রামের একটি অব্যবহৃত বাড়ির বারান্দা থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক আব্দুল্ল্যাহ আল মামুন জানান,নিহতের মুখে রক্তের দাগ ছিল।নিহত সরফরাজের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD