1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ নিহত ১, আটক ২
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ নিহত ১, আটক ২

এনামুল কবির মুন্না :
  • প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ৩০৮ বার পড়েছে

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় গরুর ধান খাওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে এক কৃষক নিহত হয়েছেন। এই ঘটনায় আরও ১০ জন আহত হয়েছেন। নিহত কৃষক নজির হোসেন (৫০) মান্নারগাঁও ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত মেহের বখতের ছেলে।আজ সোমবার সকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা,গত রোববার (১২ ডিসেম্বর) বিকেলে মান্নারগাঁও গ্রামের মদরিছ মিয়ার পালিত গরু নিহত কৃষক নজির হোসেনর আমন ক্ষেতে ডুকে পাকা ধান খেয়ে ফেলে এতে নজির হোসেন গরুটিকে ধান ক্ষেত থেকে বের করে দিলে ক্ষিপ্ত হন মদরিছ মিয়া। একপর্যায়ে দুজনের মধ্যে তর্ক বিতর্ক শুরু হলে মান্নারগাঁও ও জালালপুর দুই গ্রামের মধ্যে ধারালো দেশীয় অস্ত্র দিয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষ শুরু হয়।

সংঘর্ষ চলাকালে গুরুতর আহত হন কৃষক নজির হোসেনসহ ১১ জন। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে নজির হোসেনের অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আজ সোমবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দোয়ারা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবদুলাল জানান, গতকাল গরুর ধান খাওয়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় পুলিশ দুইজনকে আটক করেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD